BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা ও বউদি? কী জানাল পরিবার?

Published by: Sulaya Singha |    Posted: June 20, 2020 3:14 pm|    Updated: June 20, 2020 6:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনলক ওয়ানেও বাংলা তথা গোটা দেশে করোনার দাপট অব্যাহত। তবে এবার একেবারে প্রিন্স অফ ক্যালকাটার ডেরায় হানা দিল মারণ ভাইরাস (Coronavirus)! করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের বউদি। অর্থাৎ স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী। এমনকী, খোদ স্নেহাশিসের শরীরেও নাকি মিলেছে এই ভাইরাসের হদিশ! শনিবার এ খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে ছড়ায় চাঞ্চল্য। চিন্তার ভাঁজ পড়ে ক্রিকেটপ্রেমীদের কপালে। কিন্তু সত্যিটা কী? চলুন জেনে নেওয়া যাক।

আসলে সপ্তাহ দুয়েক আগে সৌরভের বউদির করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এমনকী তাঁর দাদার (স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের) শ্বশুর-শাশুড়িও নাকি করোনায় আক্রান্ত বলে জানা যায়। করোনা পজিটিভ হওয়ার পর থেকেই শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি সৌরভের বউদি এবং স্নেহাশিসের শ্বশুর। দু’জনই বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের অবস্থা আপাতত স্থিতিশীল বলেই জানা গিয়েছে। 

[আরও পড়ুন: টিভিতে নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপ হলে স্টেডিয়ামে বসেই খেলা দেখতে পারবেন সমর্থকরা!]

এই খবর সামনে আসতেই বিভিন্ন সংবাদমাধ্যম খবর করে যে, সৌরভের বউদির পর নাকি দাদার শরীরেও সংক্রমণ ছড়িয়েছে। কিন্তু বিসিসিআই প্রেসিডেন্টের পরিবারের তরফে এমন খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করা হয়। পরিবারের তরফে এও জানানো হয়, স্নেহাশিস একেবারে সুস্থ আছেন। তাঁর শরীরে করোনা থাবা বসায়নি। এমনকী বহাল তবিয়তে তিনি সিএবি’র (CAB) প্রশাসনিক কাজকর্মও সামলাচ্ছেন। এদিন বাংলার ক্রিকেট সংস্থার পক্ষ থেকে একটি বিবৃতিতে সচিব স্নেহাশিস নিজেও জানান, তিনি ঠিক আছেন। কোনও রোগ হয়নি। 

স্নেহাশিসের করোনা আক্রান্ত হওয়ার ভুয়ো খবর ছড়িয়ে পড়ায় একপ্রকার বিরক্তই হয়েছে গঙ্গোপাধ্যায় পরিবার। কারণ সকলেই জানেন, দাদার সঙ্গে সৌরভের সম্পর্ক বেশি নিবিড়। তাই স্বাভাবিকভাবেই সৌরভের সুস্থতা নিয়ে চিন্তিত হয়ে পড়েন অনুরাগীরা। তবে গঙ্গোপাধ্যায় পরিবারের তরফে এ খবর নস্যাৎ করে দেওয়ায় স্বস্তিতে সৌরভের ভক্তরা।

[আরও পড়ুন: সেপ্টেম্বরের শেষে দেশের মাটিতেই আইপিএল! সম্পূর্ণ পরিকল্পনা তৈরি বিসিসিআইয়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement