BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আবহেও স্পেশ্যাল হবে সৌরভের জন্মদিন, অভিনব উদ্যোগ ‘দাদা’ ভক্তদের

Published by: Subhamay Mandal |    Posted: July 3, 2020 6:29 pm|    Updated: July 3, 2020 6:29 pm

Sourav Ganguly's Fan cLub has unique Idea to celebrate his 48th Birthday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবছরই ৮ জুলাই দিনটা সৌরভ ভক্তদের জন্য খুব স্পেশ্যাল। ওইদিনই সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জন্মদিন। কেক কেটেই হয় দাদার জন্মদিন সেলিব্রেশন। কিন্তু এবছর পরিস্থিতি একটু আলাদা। করোনা থাবা বসিয়ে গোটা বিশ্বের খেলাধুলোয়। বাদ নেই ক্রিকেটও। তাই আগামী ৮ জুলাই মহারাজের জন্মদিনে অন্যভাবে সেলিব্রেট করতে চায় তাঁর ফ্যান ক্লাব ‘মহারাজের দরবারে’। জন্মদিনের সেলিব্রেশনের পাশাপাশি করোনা পরিস্থিতিতে জন সচেতনতা বাড়াতে উদ্যোগী ফ্যান ক্লাব আনছেন সৌরভের ছবি দেওয়া মাস্ক। ৮ জুলাই সৌরভের হাত দিয়েই ফেস মাস্ক উদ্বোধন করানোর পরিকল্পনা রয়েছে অনুরাগীদের।

আগামী ৮ জুলাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের ৪৮তম জন্মদিন। প্রিয় ক্রিকেটারের জন্মদিনে স্পেশ্যাল ভাবনা সেলিব্রেশনের। তাই জন্য সৌরভের জীবনের দুটি বিশেষ মুহূর্তের ছবি দিয়ে তৈরি করা হয়েছে এই মাস্ক। একটি ১৯৯৬ সালে লর্ডসে অভিষেক টেস্টের সময়কার ছবি আর আরেকটি ২০১৯ সালে বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পর ভারতীয় ক্রিকেটের দায়িত্ব নেওয়ার সময়কার ছবি। ওইদিন সকালে সৌরভের বাড়িতে গিয়ে এই মাস্ক দাদার হাতে তুলে দেওয়ার ভাবনা রয়েছে অনুরাগীদের। সেইসঙ্গে সৌরভের জন্মদিনও সেলিব্রেট করবেন তাঁরা। কেক কাটার পাশাপাশি এই বছর সৌরভের ৪৮তম জন্মদিনে আরও একটি বিশেষ উদ্যোগ নিয়েছেন ভক্তরা। প্রাক্তন ভারত অধিনায়কের জন্মদিনে ৪৮টি গরিব পরিবারকে সাহায্য করা হবে ফ্যান ক্লাবের পক্ষ থেকে।

[আরও পড়ুন: ‘ভারতীয় ক্রিকেটের বহু ক্ষতি করে দিয়েছেন’, শশাঙ্ক মনোহরকে বেনজির তোপ শ্রীনিবাসনের]

দেশ-বিদেশের সৌরভ ভক্তরাও মহারাজের দরবারে ফ্যান ক্লাব থেকে এই ফেস মাস্ক সংগ্রহ করতে পারবেন বলে জানিয়েছেন ভক্তরা। করোনা যুদ্ধে সৌরভ বরাবর সামনে থেকে লড়াই করেছেন। দুস্থদের ত্রাণ দেওয়া। ৫০ লক্ষ টাকার চাল দেওয়ার সঙ্গে সঙ্গে বেলুড় মঠ ও ইসকন মন্দিরে গিয়ে দুস্থদের সাহায্য করেছেন সৌরভ। ‘প্রিন্স অফ ক্যালকাটা’র এহেন কর্তব্যবোধ দেখে অভিভূত তাঁর ফ্যানরা। তাই দাদার জন্মদিনকে স্পেশ্যাল করার জন্য করোনা যোদ্ধা সৌরভকে কুর্নিশ জানাতেই তাঁর ছবি দেওয়া মাস্ক তৈরি করা হয়েছে।

[আরও পড়ুন: ক্ষতিপূরণ দেওয়ার ভয়! কেন্দ্র নির্দেশ না দিলে চিনা স্পনসর বাতিলে ‘নারাজ’ বিসিসিআই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement