BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুরলিধরন, কবে যোগ দেবেন হায়দরাবাদ শিবিরে?

Published by: Sulaya Singha |    Posted: April 19, 2021 9:05 pm|    Updated: April 19, 2021 9:05 pm

Sri Lankan Star Muttiah Muralitharan discharged after undergoing angioplasty | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট মহলের চিন্তা দূর করে সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুথাইয়া মুরলিধরন (Muttiah Muralitharan)। স্টেন্ট বসানোর পর তিনি এখন অনেকটাই সুস্থ।

চলতি আইপিএলে (IPL 2021) সানরাইজার্স হায়দরাবাদের সদস্য তিনি। তাই আপাতত এ দেশেই রয়েছেন শ্রীলঙ্কার প্রাক্তন তারকা বোলার। রবিবার হঠাৎই অসুস্থ বোধ করেন তিনি। সঙ্গে সঙ্গে মুরলিধরনকে চেন্নাইয়ের এক স্থানীয় হাসপাতালের ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। চেক আপের পর চিকিৎসক জানিয়ে দেন, মুরলিধরনের হৃদযন্ত্রে সমস্যা রয়েছে। মুরলির আর্টারিতে একটি ব্লকেজ পাওয়া যায়। শেষমেশ কোনও ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভরতি হন শ্রীলঙ্কার মহাতারকা। করোনারি অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করে কিংবদন্তি স্পিনারের হৃদযন্ত্রে স্টেন্ট বসানো হয়। অস্ত্রোপচারের পর ডাক্তাররা জানিয়েছিলেন, তাঁর অবস্থা স্থিতিশীল। ভয়ের কোনও কারণ নেই। আর তারপরই দেখা গেল, সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি।

[আরও পড়ুন: রশিদ-মুজিবদের সঙ্গে রোজা রাখলেন ওয়ার্নার-উইলিয়ামসনও, প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া]

সোমবার হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়, সিনিয়র কার্ডিওলজিস্ট ডা. জি সেনগোট্টুভেলুর তত্ত্বাবধানে অ্যাঞ্জিওপ্ল্যাস্টি করে হৃদযন্ত্রের স্টেন্ট বসানো সফল হয়েছে মুরলিধরনের। এবার আগের মতোই স্বাভাবিকভাবে দৈনন্দিন কাজ করতে পারবেন তিনি। অর্থাৎ সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) শিবিরে যে তিনি শীঘ্রই যোগ দিতে পারবেন, তেমনই ইঙ্গিত মিলল।

দেশের জার্সিতে ১৩৩টি টেস্টে ৮০০টি উইকেটের মালিক মুরলি ঠিক কবে হায়দরাবাদ শিবিরে ফিরতে পারবেন? জানা যাচ্ছে, সাতদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকার পরই ক্রিকেটারদের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। এদিকে, টানা তিন ম্যাচ হেরে আপাতত আইপিএল লিগ টেবলের লাস্ট বয় সানরাইজার্স। তার উপর আবার বুধবার পাঞ্জাবের বিরুদ্ধে মুরলিধরনকে মেন্টর হিসেবে পাবেন না ক্রিকেটাররা। তবে ঘুরে দাঁড়াতে মরিয়া দল।

[আরও পড়ুন: ইউরোপীয় ফুটবলে বিপ্লব! নতুন ‘সুপার লিগ’ তৈরির ঘোষণা রিয়াল-বার্সার মতো ১২টি ক্লাবের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে