BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ ও সিরিজ সেরা নির্বাচন নিয়ে প্রশ্ন তুললেন ক্ষুব্ধ কোহলি

Published by: Abhisek Rakshit |    Posted: March 29, 2021 1:38 pm|    Updated: March 29, 2021 1:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ জিতে উঠেও বেশ রাগ হচ্ছে ভারত অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli)। তাঁর রাগ হচ্ছে, ম্যাচ ও সিরিজ সেরার নির্বাচন নিয়ে। ম্যাচ ও সিরিজ সেরা হিসেবে যথাক্রমে ঘোষণা করা হয়েছে, স্যাম কুরান এবং জনি বেয়ারস্টোকে। আর এই নিয়েই গোঁসা বিরাটের।

কুরান এ দিন একাই ৮৩ বলে অপরাজিত ৯৫ রানের অবিশ্বাস্য ইনিংস খেলে প্রায় জিতিয়ে দিচ্ছিলেন ইংল্যান্ডকে। বেয়ারস্টো তৃতীয় ওয়ান ডে—তে পারেননি। কিন্তু প্রথম দু’টো ওয়ান ডে—তে বড় রান করেছিলেন। দ্বিতীয় ওয়ান ডে—তে তো আবার সেঞ্চুরিও করে যান। কিন্তু কোহলির ম্যাচ ও সিরিজ সেরার নির্বাচন মনঃপূত হচ্ছে না। ভারত অধিনায়কের মতে, ম্যাচের সেরা অনায়াসে শার্দূল ঠাকুর এবং সিরিজ সেরা হিসেবে ভুবনেশ্বর কুমারকে ভাবা যেত। তিনি বলেন, “আমি সত্যি অবাক। বুঝতে পারছি না কেন ম্যাচ সেরা হিসেবে শার্দূলকে আর সিরিজ সেরা হিসেবে ভুবনেশ্বরকে ভাবা হল না?’’ রবিবার খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে বলে যান কোহলি। সঙ্গে যোগ করেন, “এ রকম পরিবেশে ভাল বল করার কৃতিত্ব ওদের দু’জনকে দিতেই হবে। প্রসিদ্ধ কৃষ্ণ আর ক্রুণাল পাণ্ডিয়াও ভাল বোলিং করেছে।”

[আরও পড়ুন: স্নায়ুর চাপ সামলে বাজিমাত, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের হ্যাটট্রিক ভারতের]

ভারত অধিনায়ককে জিজ্ঞাসা করা হয়, শেষ ওয়ান ডে যে এমন টানটান হবে, তা তিনি প্রত্যাশা করেছিলেন কি না? উত্তরে কোহলি বলেন, “দু’টো সেরা দল যখন মুখোমুখি হয়, তখন এ রকম উত্তেজক ম্যাচ তো হবেই। স্যাম শেষ পর্যন্ত লড়ে গিয়েছিল। কিন্তু আমরা নিয়মিত উইকেট তুলে গিয়েছি, যা আমাদের ফিনিশিং লাইনে পৌঁছে দিয়েছে। এই জয়টা একটা আলাদা তৃপ্তির। কারণ আমরা বিশ্বজয়ীদের হারালাম। তবে সূচি নিয়ে পরবর্তীকালে ভাবা উচিত। জৈব সুরক্ষা বলয়ে দিনের পর দিন কাটানো সহজ নয়। সবার মানসিকতা সমান হয় না। তবে আপাতত আইপিএল নিয়ে ভাবছি।”

[আরও পড়ুন: শর্তসাপেক্ষে IPL-এর ছাড়পত্র পেলেন শাকিব, রবিবারই যোগ দিলেন নাইট শিবিরে]

এদিকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হার্দিক পাণ্ডিয়ার একটি ভিডিও। ম্যাচে ইংল্যান্ডের ইনিংস চলাকালীন বেন স্টোকসের একটি ক্যাচ ফেলে দেন তিনি। যদিও পরবর্তীতে স্টোকস অল্প রানেই আউট হন। তাঁর ক্যাচটি নেন শিখর ধাওয়ান। আর এরপরই সতীর্থকে ধন্যবাদ জানিয়ে প্রণাম করেন হার্দিক। সেই মুহূর্তের ভিডিওই ভাইরাল নেটদুনিয়ায়।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Team India (@indiancricketteam)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement