Advertisement
Advertisement
T20 World Cup 2024

ট্রাক্টরের টাকা তুলতে ‘পাল্টি’! আমেরিকার বিরুদ্ধে ভারত জিততেই কী বললেন সেই পাক সমর্থক?

ট্রাক্টর বিক্রি করে ৩০০০ মার্কিন ডলার দিয়ে ভারত-পাক ম্যাচের টিকিট কেটেছিলেন এই পাক ভক্ত।

T20 World Cup 2024: Pakistan Supporter who sold tractor supports India against USA
Published by: Arpan Das
  • Posted:June 13, 2024 8:25 pm
  • Updated:June 14, 2024 1:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-পাকিস্তান (Ind vs Pak) ম্যাচের পরেই ভাইরাল হয়েছিল এক পাক সমর্থকের বক্তব্য। যিনি ট্রাক্টর বিক্রি করে টিকিট কেটেছিলেন ক্রিকেটের মেগা ম্যাচের। পাকিস্তান হারায় রীতিমতো মন ভেঙে গিয়েছিল তাঁর। কিন্তু আমেরিকা ম্যাচের দিন পুরো ‘পাল্টি’ খেলেন সেই পাকিস্তান ভক্ত।

তিনি ট্রাক্টর বিক্রি করে ৩০০০ মার্কিন ডলার দিয়ে টিকিট কেটেছিলেন। ভারতীয় মুদ্রায় যার মূল্য আড়াই লক্ষ টাকা। অথচ ম্যাচ শেষে তাঁর চোখেমুখে ছিল তীব্র অবিশ্বাস। ম্যাচের ফল কিছুতেই মেনে নিতে পারছিলেন না। পিছনে যখন ভারতীয় সমর্থকদের উল্লাস, তখন তাঁর গলায় প্রবল হতাশা। শেষ পর্যন্ত তিনি বলেন, “আমি ট্রাক্টর বিক্রি করে ম্যাচের টিকিট কেটেছিলাম। ভারতের রান দেখে ভাবতেই পারিনি এই ম্যাচ হারব। এই রান তো সহজেই তোলা যায়। ম্যাচ আমাদের হাতে ছিল। কিন্তু বাবরের আউট হওয়ার পরেই মন ভেঙে যায়। তবে ভারতীয় ভক্তদের অভিনন্দন জানাচ্ছি।”

Advertisement

[আরও পড়ুন: সৌরভ-ধোনিকে ভুল তারিখে জন্মদিনের শুভেচ্ছা! জয় শাহর নামে ফেসবুক পেজ ঘিরে বিভ্রান্তি]

কিন্তু আমেরিকা ম্যাচের পর সমস্ত দুঃখ ভুলে গেলেন তিনি। এমনকী মাঠে উপস্থিত হলেন গালে ভারতের ফ্ল্যাগ এঁকে। সারা ম্যাচ জুড়ে রোহিতদেরই সমর্থন জানিয়ে গেলেন তিনি। ম্যাচ শেষে জানালেন, “পাকিস্তান ম্যাচ হারায় খুব মনমরা ছিলাম। ৩০০০ ডলার দিয়ে ট্রাক্টর বেচেছিলাম। কিন্তু তার পর বহু মানুষ আমাকে সমর্থন জগিয়েছেন। এত ভালো ভালো মেসেজ এসেছে যে, মনে হল আজ ভারতকে সমর্থন করি। সূর্যকুমার তো আমার হৃদয় জিতে নিয়েছে। ট্রাক্টর বেচার পয়সাও উসুল হয়ে গিয়েছে।”

Advertisement

ভারত জেতায় অবশ্য লাভই হয়েছে পাকিস্তানের। টুর্নামেন্ট (T20 World Cup 2024) থেকে বিদায়ের মুখে দাঁড়িয়ে আছেন বাবররা। আমেরিকা হারায় সুবিধা হল তাঁদের। ৩ ম্যাচে ২ পয়েন্ট পাকিস্তানের। সেখানে আমেরিকা একই ম্যাচ খেলে দাঁড়িয়ে আছে ৪ পয়েন্টে। ফলে এখনই বিপদের মেঘ কাটছে না পাকিস্তানের।

[আরও পড়ুন: একই গ্রুপে মোহনবাগান-ইস্টবেঙ্গল, কবে শুরু কলকাতা লিগ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ