Advertisement
Advertisement
T20 World Cup 2024

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ বাংলাদেশের, দেশের সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন শান্ত

কী বললেন শান্ত?

T20 World Cup 2024: We let down our supporters, says Bangladesh captain Najmul Hossain Shanto
Published by: Krishanu Mazumder
  • Posted:June 25, 2024 6:54 pm
  • Updated:June 25, 2024 7:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের কাছে হোঁচট খাওয়ার পরে দেওয়াললিখন হয়তো পড়ে ফেলেছিলেন অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন মিচেল মার্শ। খেলার শেষে মার্শকে বলতে শোনা গিয়েছিল, ”কাম অন বাংলাদেশ।”
এদিন বাংলাদেশের কাছে বড় ব্যবধানে আফগানিস্তান হারলে তারাও পৌঁছে যেতে পারত শেষ চারে।  কিন্তু দিনের শেষে আফগানিস্তান এক ঢিলে দুই পাখি মারল। বাংলাদেশকে হারাল। আবার অস্ট্রেলিয়াকেও ছিটকে দিল।

[আরও পড়ুন: শূন্য থেকে বিশ্বমঞ্চে দাপট আফগান ক্রিকেটের, নেপথ্যে নীরব পথপ্রদর্শক ভারত]

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) বাংলাদেশের ব্যাটাররা ব্যর্থ হয়েছেন মোক্ষম সময়ে। বোলাররা ভালো বল করেছেন। কিন্তু ব্যাটাররা আসল সময়ে নিজেদের প্রয়োগ করতে পারেননি। সুযোগ ছিল সেমিতে যাওয়ার। সেই সুযোগেরও সদ্ব্যবহারও করতে পারল না বাংলাদেশ। তাই দেশের সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন। খেলার শেষে নাজমুল বলেছেন, ”গোটা টুর্নামেন্টে আমরা সবাইকে হতাশ করেছি। আমাদের সমর্থকদের হতাশ করেছি। পুরো দলের তরফ থেকে আমি সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।” 
ব্যাটারদের ব্যর্থতা প্রসঙ্গে নাজমুল বলছেন, ”ব্যাটিং ইউনিট হিসেবে আমরা সমর্থকদের চূড়ান্ত হতাশ করেছি। তবে বোলাররা ভালো বোলিং করেছে।” তবে বাংলাদেশ অধিনায়ক জানিয়েছেন, তারা চেষ্টা করেছেন। কিন্তু ব্যর্থ হয়েছেন। তাঁদের জন্য সমর্থকরা আঘাত পেয়েছেন। তাই দলের তরফ থেকে অধিনায়ক সবার কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। 

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপে ইতিহাস রশিদ খানদের, আফগান রাজপথে আবেগের বিস্ফোরণ]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ