১৪ মাঘ  ১৪২৬  মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাবারেজ শামসি। উইকেট নেওয়ার পর অভিনব সেলিব্রেশনের জন্য রীতিমতো বিখ্যাত তিনি। কখনও মাঠে ডিগবাজি খান। আবার কখনও জুতো খুলে মোবাইলের মতো করে কানে ধরে কথা বলার ভান করেন। এই দক্ষিণ আফ্রিকার স্পিনার এবার উইকেট পাওয়ার পর নয়া কেরামতি দেখালেন। খেলার মাঠেই, তাঁর ‘ম্যাজিক ট্রিক’ দেখলেন সমর্থকরা। ইমরান তাহিরের মাঠময় দৌড়, পাকিস্তানের হাসান আলির ‘বোমা বিস্ফোরণ’ এবং শেল্ডন কট্রেলের ‘আর্মি স্যালুট’ সেলিব্রেশনের পরই হয়তো শামসির এই ম্যাজিক ট্রিক মনে রাখবেন দর্শকরা।


আপাতত, দক্ষিণ আফ্রিকার স্থানীয় ফ্র্যাঞ্চাইজি লিগ এমএসএলে খেলছেন শামসি। এমএসএলে পার্ল রকস-এর হয়ে খেলেন শামসি। বুধবার ডারবান হিটসের বিরুদ্ধে খেলতে নেমেছিল শামসির দল। বল করতে গিয়ে ডারবানের বিস্ফোরক ব্যাটসম্যান ডেভিড মিলারকে আউট করেন শামসি। তারপরই তাঁর সেই ট্রেডমার্ক সেলিব্রেশন শুরু হয়। অবশ্য, সেলিব্রেশন বলা ভুল হবে। বলতে হবে ম্যাজিক শো।

[আরও পড়ুন: ‘ভিসা কীভাবে পাব?’ নিত্যানন্দের ‘মহান হিন্দুরাষ্ট্র’ নিয়ে টুইটারে মশকরা অশ্বিনের]

প্রথমে শামসি নিজের পকেট থেকে একটি রুমাল বের করেন। সেটি নিয়ে শুরু করেন দৌড়। কিছুক্ষণ পর বদলে যায় রুমালের রং। আরও কয়েক সেকেন্ড পর দেখা যায় শামসির হাতের রুমালটি বদলে গিয়েছে একটি লাঠিতে। যা দেখে হতবাক হয়ে যান তাঁর সতীর্থরা। দর্শকরাও অবাক হয়ে যান। খেলার মাঠে এই ম্যাজিক ট্রিক প্রসঙ্গে শামসি বলছেন, “আমি ছোটবেলা থেকেই ম্যাজিক খুব ভালবাসি। ১৫-১৬ বছর বয়স থেকে ম্যাজিসিয়ান হতে চাইতাম। সেটা অবশ্য হয়ে ওঠেনি। মাঠের মধ্যে ম্যাজিক দেখিয়ে দর্শকদের আনন্দ দিতে ভালবাসি।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং