BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

চতুর্থ টেস্টের আগেই করোনা ভ্যাকসিন নিলেন রবি শাস্ত্রী, জানালেন অভিজ্ঞতার কথা

Published by: Sulaya Singha |    Posted: March 2, 2021 12:16 pm|    Updated: March 2, 2021 12:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর বয়স এখন ৫৮। সেই কারণে দেশজুড়ে করোনা টিকাকরণের দ্বিতীয় পর্যায়ে নিজের নাম নথিভুক্ত করিয়েছেন তিনিও। আর সফলভাবেই করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন রবি শাস্ত্রী। টুইট করে নিজেই জানিয়েছেন সে কথা।

বৃহস্পতিবার আহমেদাবাদে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্টে নামবেন বিরাট কোহলিরা (Virat Kohli)। ইতিমধ্যেই সিরিজে ২-১-এ এগিয়ে টিম ইন্ডিয়া। রুটবাহিনীকে হারিয়ে করোনা পরবর্তী যুগে দেশের মাটিতে প্রথম সিরিজ জিততে মরিয়া ‘কোহলি অ্যান্ড কোং’। আর তার আগেই নিজেকে মারণ ভাইরাস থেকে সুরক্ষিত রাখতে ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন ভারতীয় দলের ‘থিঙ্ক ট্যাঙ্ক’। টুইট করে শাস্ত্রী (Ravi Shastri) জানান, “কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিলাম। অতিমারীর বিরুদ্ধে ভারতকে শক্তিশালী করে তোলার জন্য স্বাস্থ্যকর্মী ও গবেষকদের ধন্যবাদ জানাচ্ছি। ভ্যাকসিন নিতে এসে আহমেদাবাদের অ্যাপোলোর কান্তাবেন ও তাঁর টিমের পেশাদারিত্ব দেখে আমি মুগ্ধ।” ভ্যাকসিন নেওয়ার ছবিও পোস্ট করেছেন তিনি।

[আরও পড়ুন: বিজয় হাজারেতে বিপর্যয়ের পর অশান্তির ঝড় বাংলা ক্রিকেটে! জবাবদিহির মুখে অরুণ লাল]

উল্লেখ্য, সোমবারই দেশে শুরু হয়েছে টিকাকরণের দ্বিতীয় পর্যায়। স্বাস্থ্যকর্মী, চিকিৎসক-সহ ফ্রন্টলাইন যোদ্ধাদের পর এবার ষাটোর্ধ্ব ও কো-মর্বিডিটি যুক্ত ৪৫-এর বেশি বয়সী মানুষদের এই পর্যায়ে টিকা দেওয়ার প্রক্রিয়া চলছে। গতকাল সকালেই দেশীয় ভ্যাকসিন (Corona vaccine) কোভ্যাক্সিন নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন দিল্লিতে টিকাগ্রহণ করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন (Harsh Vardhan) এবং তাঁর স্ত্রী। হর্ষ বর্ধন জানিয়েছেন, দ্বিতীয় পর্যায়ের শুরুতেই মিলেছে সাড়া। প্রথম দিনই ২৯ লক্ষেরও বেশি মানুষ কোভিড টিকা নিয়েছেন। এবার করোনার বিরুদ্ধে লড়াইয়ে একধাপ এগোলেন ভারতীয় দলের কোচও।

[আরও পড়ুন: বার্সাগেট কেলেঙ্কারি: গ্রেপ্তার বার্সেলোনার প্রাক্তন সভাপতি, দাবি স্প্যানিশ মিডিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement