BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে অনিশ্চিত জাদেজা, চাপে ধাওয়ানের ভারত

Published by: Subhajit Mandal |    Posted: July 22, 2022 2:09 pm|    Updated: July 22, 2022 2:20 pm

Team India suffers another blow as Ravindra Jadeja likely to be rested for ODI series | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে নামার আগে বড়সড় ধাক্কা খেতে হল ভারতীয় দলকে (Indian Team)। চোটের জন্য অনিশ্চিত হয়ে গেলেন টিম ইন্ডিয়ার পরিবর্ত সহ-অধিনায়ক রবীন্দ্র জাদেজা। ভারতীয় দল সূত্রের খবর জাদেজার হাঁটুতে চোট রয়েছে। তাই তাঁকে খেলিয়ে ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট।

এমনিতেই দলের সিনিয়র ক্রিকেটাররা এই সিরিজে বিশ্রামে রয়েছেন। রোহিত শর্মা (Rohit Sharma), যশপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, বিরাট কোহলি, হার্দিক পাণ্ডিয়া, ঋষভ পন্থ কাউকেই এই সিরিজে পাচ্ছে না ভারত। বৃহস্পতিবার রাতে অধিনায়ক ধাওয়ান বলছিলেন, “জাদেজার সামান্য চোট আছে। আমি জানি না ও প্রথম ম্যাচে খেলবে কিনা।” শোনা যাচ্ছে, চোট না সারলে গোটা সিরিজটাই বিশ্রাম দেওয়া হতে পারে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারকে। সেক্ষেত্রে এই সিরিজে যুজবেন্দ্র চাহালকে ভাইস ক্যাপ্টেন হিসাবে গণ্য করা হবে।

[আরও পড়ুন: টালামাটাল পরিস্থিতিতে শ্রীলঙ্কায় হচ্ছে না এশিয়া কাপ, নতুন ভেন্যুর নাম জানালেন সৌরভ]

শুক্রবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে নামছে শিখর ধাওয়ানের ভারত। সেখানে আবার আর এক বিপত্তি। তুমুল বৃষ্টিতে টিমটা প্র্যাকটিসই করতে পারল না এ দিন। বরং ইন্ডোরে প্র্যাকটিস করে দুধের স্বাদ ঘোলে মেটালেন শিখররা। পরে বোর্ডের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওয় শুভমান গিল (Subhman Gill) বলেন, “ইংল্যান্ড থেকে এখানে আসার পর ভেবেছিলাম, মাঠে নেমে প্রস্তুতির সুযোগ পাব। কিন্তু সেটা হল না। যাক গে। একেবারে প্র্যাকটিস না করার চেয়ে ইন্ডোরে করা ভাল। ইন্ডোরেই কিছু ড্রিল করলাম। যেমন আন্ডারআর্ম বল খেললাম। আশা করছি, একটা উত্তেজক সিরিজই আমাদের জন্য অপেক্ষা করছে।” ইন্ডোর নেটে শিখর ধাওয়ান-সহ অন্যান্য ব্যাটাররা লম্বা সময় ব্যাট করেন। তরুণ বাঁ হাতি পেসার অর্শদীপ সিংকেও দেখা যায় বল করতে।

[আরও পড়ুন: চোট সারিয়ে ফেরার পরই করোনার কবলে কেএল রাহুল, অনিশ্চিত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে]

সিনিয়ররা না থাকায় এই সিরিজে সুযোগ পেতে পারেন একাধিক তরুণ। শুক্রবারই অভিষেক হতে পারে তরুণ পেসার অর্শদীপ সিংয়ের। সুযোগ পেতে পারেন শুভমন গিলও। যদিও সেক্ষেত্রে ঋতুরাজ গায়কোয়াড়কে বসতে হবে। এখন দেখার ম্যানেজমেট কাকে খেলানোর সিদ্ধান্ত নেয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে