১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ক্যারিবিয়ান সফরে বিতর্কে টিম ইন্ডিয়ার ম্যানেজার, খোয়াতে পারেন চাকরি

Published by: Subhajit Mandal |    Posted: August 14, 2019 11:09 am|    Updated: August 14, 2019 3:29 pm

Team Manager Sunil Subramaniam Set to be Reprimanded by BCCI

দেবাশিস সেন, ত্রিনিদাদ: ভারতের হেড কোচের দায়িত্বে রবি শাস্ত্রীর বহাল থাকার সম্ভাবনা যতটা উজ্জ্বল। তার চেয়েও বেশি সম্ভাবনা চলতি ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পরে ভারতীয় দলের প্রশাসনিক ম্যানেজার পদ থেকে সুনীল সুব্রহ্মণ‌্যমের বিদায় নেওয়াটা! ক্যারিবিয়ান সফরে ভারতীয় হাই কমিশনের কয়েকজন আমলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে তিনি এখন বোর্ডের রোষে। এতটাই যে, বিসিসিআই থেকে কড়া ভাবে সুব্রহ্মণ‌্যমের তিরস্কৃত হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। সফরের মাঝপথেই তাঁকে দেশে ফেরানো হতে পারে বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: আজ সিরিজ জয়ের লড়াই ভারতের, জোড়া রেকর্ডের সামনে রোহিত]

ঘটনাটা কী? বোর্ডের এক শীর্ষ সূত্র এদিন সংবাদ সংস্থাকে জানান, ওয়েস্ট ইন্ডিজ সফরে ‘জল সংরক্ষণ’-এর উপর প্রচারমূলক একটা বিজ্ঞাপনের শুটিং করার কথা ছিল ভারতীয় ক্রিকেট দলের। যে নির্দেশ এসেছিল ভারত সরকারের তরফ থেকে। সেই মতো ক’দিন আগেই ত্রিনিদাদ ও টোবাগোয় ভারতীয় হাই কমিশন থেকে ভারতীয় দলের প্রশাসনিক ম্যানেজারকে অনুরোধ করা হয় ক্রিকেটারদের শুটিংয়ের ব্যাপারে। সুব্রহ্মণ‌্যমের মোবাইলে মেসেজ পাঠান হাই কমিশনের জনৈক আমলা এ ব্যাপারে সাহায্য করার অনুরোধ জানিয়ে। কিন্তু প্রশাসনিক ম্যানেজার উলটে ভারতীয় হাই কমিশনকে বলে দেন, “আমাকে বন্যার মতো মেসেজ পাঠাবেন না।” জানা গিয়েছে, ওয়েস্ট ইন্ডিজে দুটো ভারতীয় হাইকমিশন থেকে বোর্ডের কাছে সুব্রহ্মণ‌্যমের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ তোলা হয়েছে। উল্লেখ্য, শাস্ত্রীর মতো সুব্রহ্মণ‌্যমকেও বিশ্বকাপের পর ৪৫ দিন পদে থাকার মেয়াদ বাড়িয়েছিল বোর্ড। কিন্তু, হাই কমিশনের আধিকারিকদের সঙ্গে দুর্বব্যবহার করে এবার পদ খোয়ানোর পথে সুনীল সুব্রহ্মণ্যম।S-ss

 

[আরও পড়ুন: শুক্রবারই বিরাটদের কোচ নিয়োগের ইন্টারভিউ, ডাকা হল ৬ জন হেভিওয়েটকে]

সুব্রহ্মণ্যম প্রথমে ভারতীয় হাই কমিশনকে কড়া জবাব দিলেও শেষপর্যন্ত অবশ্য টিম ম্যানেজমেন্ট এই শুটিংয়ে রাজি হয়ে যায়। মঙ্গলবার কুইনস পার্ক ওভালে ভারতীয় দলের অনুশীলনের আগে শুটিং হওয়ার কথা ছিল। হিসেব ছিল অল্প কিছুক্ষণের মধ্যেই শুটিং শেষ হবে। কিন্তু, কার্যক্ষেত্র দেখা যায় ৩ ঘণ্টা ধরে চড়া রোদে শুট করতে হয় টিম ইন্ডিয়াকে। যার ফলে, ক্লান্ত হয়ে পড়েন ক্রিকেটাররা। বাধ্য হয়েই অনুশীলন বাতিল করে টিম ম্যানেজমেন্ট। যদিও, এরপরও দেখা যায় কার্যত একাই অনুশীলন করেছেন ঋষভ পন্থ। ব্যাটিং কোচ বাঙ্গারকে সঙ্গে নিয়ে দীর্ঘক্ষণ চড়া রোদেই স্টান্ট প্র্যাকটিস করেন টিম ইন্ডিয়ার তরুণ তারকা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে