BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

শুধু উর্বশী নন,পন্থের জন্য পাগল আরেক অভিনেত্রীও, পোস্ট ঘিরে জল্পনা

Published by: Anwesha Adhikary |    Posted: November 15, 2022 1:41 pm|    Updated: November 15, 2022 2:07 pm

Telegu actress shares cryptic message for Rishabh Pant | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উর্বশী রাউতেলা (Urvashi Rautela) ও ঋষভ পন্থের (Rishabh Pant) মধ্যে কি আদৌ কোনও সম্পর্ক রয়েছে? বেশ কয়েক মাস ধরে এই প্রশ্নে উত্তাল নেটদুনিয়া। একের পর এক পোস্ট করে ঋষভের প্রতি নিজের দুর্বলতার ইঙ্গিত দিয়েছিলেন বলিউড নায়িকা। বেশ কয়েকবার পালটা খোঁচাও দিয়েছেন ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার পন্থ। তবে এবার হয়তো উর্বশী পর্ব শেষ। কারণ ঋষভ পন্থের সঙ্গে জড়ে গেল বিনোদন দুনিয়ার আরেক সুন্দরীর নাম।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন উর্বশী। সেই ছবি পোস্ট করে বলিউড নায়িকা জানিয়েছিলেন, হৃদয়ের ডাক শুনেই তিনি অস্ট্রেলিয়ায় পাড়ি দিয়েছেন। ছবির ক্যাপশন থেকে নেটিজেনরা ধরেই নিয়েছিলেন, আসলে ঋষভকে দেখতেই অস্ট্রেলিয়ায় গিয়েছেন উর্বশী। সেই প্রসঙ্গ টেনেই নেটিজেনদের চর্চায় উঠে এসেছেন গীতিকা তিওয়ারি। নিজের একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, হৃদয়ের ডাক শুনে তিনি যদি অস্ট্রেলিয়ায় যেতেন, তাহলে হয়তো ঋষভ পন্থ ভাল খেলতে পারতেন। তাঁর এই বক্তব্য থেকেই গুঞ্জন শুরু হয়েছে, তাহলে কি ভারতীয় ব্যাটারের সঙ্গে কোনও বিশেষ সম্পর্ক রয়েছে এই সুন্দরীর?

[আরও পড়ুন: সার্বিয়াকে বাড়তি গুরুত্ব দিচ্ছে ব্রাজিল, তুরিনে কাপ প্রস্তুতি শুরু তিতের়

কে এই গীতিকা তিওয়ারি? তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির উঠতি মুখ তিনি। ইতিমধ্যেই দু’টি সিনেমায় অভিনয় করেছেন গীতিকা। ইনস্টাগ্রামেও বেশ পরিচিত মুখ তিনি। সবচেয়ে মজার বিষয়, উর্বশী রাউতেলার প্রথম তেলুগু ছবিতেও অভিনয় করেছেন গীতিকা। নেটিজেনরাও অন্য গন্ধ পাচ্ছেন গোটা বিষয়টায়। গীতিকার ছবির নীচে ঋষভ সংক্রান্ত কমেন্ট করে তাঁরা জানতে চাইছেন, দু’জনের মধ্যে ঠিক কী সম্পর্ক রয়েছে। তবে এই নিয়ে ঋষভের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Geethika (@geethikaofficial)

তবে দীর্ঘদিন ধরেই ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন ঋষভ পন্থ। একটি সাক্ষাৎকারে পন্থকে বিঁধে উর্বশী বলেছিলেন, তাঁর জন্য অন্তৎ দশ ঘণ্টা অপেক্ষা করতেন ভারতীয় ক্রিকেটার। তারপরেই পালটা দেন ঋষভও। দু’জনের কথোপকথন থেকে নেটিজেনরা স্পষ্ট ধারণা করে ফেলেন, সম্পর্ক শেষ হয়ে গেলেও এখনও ভারতীয় ক্রিকেটারের প্রতি দুর্বল উর্বশী। তার মধ্যেই তেলুগু নায়িকা গীতিকার আগমন। সব মিলিয়ে, ঋষভের নামের সঙ্গে বিনোদনের যোগ এখনই শেষ হচ্ছে না।

[আরও পড়ুন:নতুন প্রজন্মের স্পেন নিয়ে কাতারে সন্তানহারা এনরিকে

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে