Advertisement
Advertisement
Yuvraj Singh

যুবরাজের বাড়িতে চুরি, খোয়া গেল প্রচুর নগদ এবং গয়না, সন্দেহের তির কার দিকে?

কী কী চুরি গেল যুবির বাড়ি থেকে?

Theft At Yuvraj Singh's House, Cash & Jewelry Missing | Sangbad Pratidin

যুবরাজ সিং।

Published by: Subhajit Mandal
  • Posted:February 17, 2024 8:53 pm
  • Updated:February 17, 2024 8:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস ছয়েক আগে চুরি হয়েছিল ক্রিকেটার যুবরাজ সিংয়ের বাড়ি। সেই চুরিতে সন্দেহভাজনের তালিকায় চলে এলেন বাড়িরই দুই পরিচারক। শুক্রবার পুলিশের দ্বারস্থ হয়েছেন বিশ্বজয়ী অলরাউন্ডার।

পাঞ্জাবের পঞ্চকুলার এমডিসি সেক্টর ৪-এ বাড়ি রয়েছে যুবির। মাস ছয়েক আগে সেখানেই চুরি হয়। খোয়া যায় প্রায় দু’লক্ষ টাকা মূল্যের গয়না এবং নগদ ৭৫ হাজার টাকা। যুবরাজের মা শবনম সিং দাবি করেছেন, বাড়ি দেখাশোনা করার লোক ললিতা দেবী এবং রান্নার লোক বিহারের শালিন্দর পালকে নিয়ে সন্দিহান তিনি। শবনম দেবি জানিয়েছেন, গত বছরের ৫ অক্টোবর অন্য বাড়ি থেকে সেক্টর ফাইভের বাড়িতে ফেরার পর তিনি বুঝতে পারেন, নগদ ৭৫ হাজার টাকা এবং বেশ কিছু গয়না উধাও।

Advertisement

[আরও পড়ুন: সন্দেশখালিতে সভা পিছিয়ে দিল তৃণমূল, স্থানীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে দুই মন্ত্রী]

শবনম জানিয়েছেন, প্রথমে তিনি নিজে ব্যাপারটা নিয়ে অনুসন্ধান চালানোর চেষ্টা করেন। তখনই পরিচারকদের সন্দেহ হয়। এর মধ্যেই ললিতা দেবী এবং শালিন্দর কাজ ছেড়ে চলে যান। শবনমের সন্দেহ আরও ঘনীভূত হয়। দীপাবলির উৎসবের নামে বাড়ি ফিরে গিয়েছিলেন ওই দুই পরিচারক। তার পর আর কাজে ফেরেননি। শেষে সন্দেহের বশেই শুক্রবার পঞ্চকুলা পুলিশের দ্বারস্থ হয়েছেন ভারতীয় অলরাউন্ডার।

Advertisement

[আরও পড়ুন: কাশ্মীরের চাইতেও বেশি! লোকসভা ভোটে বাংলার জন্য কত বাহিনী চাইল কমিশন?]

পুলিশ ঘটনার তদন্তভার নিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ‘পলাতক’ দুই পরিচারকেরও খোঁজ করা হচ্ছে। পঞ্চকুলা পুলিশের আশ্বাস, দ্রুত অলরাউন্ডারের বাড়িতে চুরির ঘটনায় কিনারা করবে তারা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ