BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনলাইনে ভারত-নিউজিল্যান্ড ইডেন ম্যাচের টিকিট মিলবে সোমবার থেকেই, জানেন কত দাম?

Published by: Subhajit Mandal |    Posted: November 14, 2021 7:21 pm|    Updated: November 14, 2021 7:39 pm

Tickets for India vs New Zealand match at Eden Gardens to be available from Monday

আলাপন সাহা: ২১ নভেম্বর ২০২১। হ্যাঁ, ঠিক এই তারিখেই আবার ইডেন গার্ডেন্সে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত ও নিউজিল্যান্ড। সুখবর হল, এই ম্যাচ স্টেডিয়ামে গিয়ে দেখতে পাবেন সাধারণ দর্শকরাও। অনলাইনে যার টিকিট বিক্রি শুরু হচ্ছে সোমবার অর্থাৎ ১৫ নভেম্বর থেকেই। তবে, অফলাইনে সম্ভবত টিকিট পাওয়া যাবে ১৭ নভেম্বর থেকে।

Tickets for India vs New Zealand match at Eden Gardens to be available from Monday

দু’বছর পর আবার ইডেনে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। দু’বছর আগে দেশের মাঠের প্রথম গোলাপি বলের টেস্ট ইডেনে (Eden Gardens) খেলেছিলেন বিরাট কোহলিরা। তারপরই নেমে আসে করোনা মহামারী। এই মহামারী আবহে গত দু’বছর ইডেনে কোনও আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করা যায়নি। তবে, আগামী ২১ নভেম্বর সৌরভের (Sourav Ganguly) বোর্ডের বদান্যতায় নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ আয়োজনের সুযোগ পেয়েছে সিএবি (CAB)।

[আরও পড়ুন: অন্তত দু’টো আইসিসি ট্রফি জেতা উচিত ছিল ভারতের! কোচের পদ ছেড়েই আক্ষেপ শাস্ত্রীর]

রাজ্যে কোভিডের প্রকোপ এখন অনেকটাই স্তিমিত। তাই সিএবি এবং বিসিসিআই (BCCI) কর্তারা ঠিক করেছেন ইডেনে আয়োজিত এই ম্যাচে ৭০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। অনলাইনে টিকিট বুক করা যাবে সোমবার থেকেই। নির্দিষ্ট সাইট (bookmyshow.com) থেকে নিজেদের টিকিটগুলি বুক করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। প্রথমদিন ১ হাজার টিকিট অনলাইনে ছাড়া হবে। তারপর পর্যায়ক্রমে বাকি টিকিটগুলি বিক্রি হবে। সিএবি সূত্রের খবর, প্রাথমিকভাবে দু’রকম টিকিট ছাড়া হবে। একটির দাম ৬৫০ টাকা। দ্বিতীয়টির দাম দেড় হাজার টাকা।

[আরও পড়ুন: রাহুল দ্রাবিড়ের ছেড়ে যাওয়া পদে ভিভিএস লক্ষ্মণই, নিশ্চিত করলেন বোর্ড সভাপতি সৌরভ]

অনলাইনে সোমবার টিকিট বিক্রি হলেও অফলাইনে তা এখনই শুরু হচ্ছে না বলেই সিএবি সূত্রের খবর। এখনও পুলিশের ছাড়পত্র নিয়ে টিকিট সিএবি দপ্তরে এসে পৌঁছায়নি। তবে, সিএবির সদস্য সংস্থাগুলিকে কী পরিমাণ টিকিট দেওয়া হবে, তা ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে। প্রাথমিকভাবে মনে শোনা যাচ্ছে আগামী ১৭ নভেম্বর থেকে অফলাইনে টিকিট মিলতে পারে। এবার যেহেতু ৭০ শতাংশ দর্শক মাঠে ঢোকার সুযোগ পাচ্ছেন, তাই টিকিট সংখ্যা অনেকটাই কম হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে