২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেনের গোলাপি রঙ্গমঞ্চের পর্দা উঠবে শুক্রবার। গোলাপি টেস্ট উপলক্ষে শহর সেজেছে গোলাপি আভায়। গঙ্গাবক্ষ, টাটা সেন্টারে গোলাপি আলোর খেলা শুরু হয়ে গিয়েছে বৃহস্পতিবার সন্ধে থেকে। টাটা সেন্টারে তো আলোর মধ‌্যে দিয়ে অসংখ‌্যা গোলাপি বলও ফুটিয়ে তোলা হয়েছে। এবার তাতে নয়া সংযোজন sangbadpratidin.in। ঐতিহাসিক টেস্ট ম্যাচের সেলিব্রেশনে শামিল হতে গোলাপি রঙে রাঙানো হল এই ওয়েবসাইটকেও। sangbadpratidin.in-এ ক্লিক করলেই আপনি দেখতে পাবেন, প্রত্যেকটি ক্যাটেগরিতে গোলাপি রঙের বিচ্ছুরণ। কলকাতায় প্রথম sangbadpratidin.in-এই এমন নজিরবিহীন ঘটনা।

গোটা কলকাতা এখন গোলাপি জ্বরে কাবু। শহরের বিখ্যাত সব নিদর্শনকে এই ঐতিহাসিক টেস্ট ম্যাচের জন্য রাঙানো হয়েছে গোলাপি আলোয়। এবার sangbadpratidin.in-এও গোলাপি রঙের বিচ্ছুরণ। বৃহস্পতিবার সন্ধে থেকেই ওয়েবসাইটের রং গোলাপি। থাকবে ম্যাচ শেষ হওয়া পর্যন্ত। ১৯৩২-এ ইডেনে প্রথম টেস্টের বল গড়িয়েছিল। তা ইতিহাসে লেখাও আছে। এবার আবার এক ইতিহাস। গোলাপি বলে ভারতে প্রথম টেস্ট ম্যাচ। সেই ম্যাচের সাক্ষী থাকতে একে শহরে এসে পৌঁছেছেন বহু বিশিষ্ট ব্যক্তিত্বরা। শুক্রবারও আসবেন একঝাঁক তারকা। ভারতে যেমন দিন-রাতের এই টেস্ট ম্যাচ প্রথম। তেমনই সেই ঐতিহাসিক টেস্ট ম্যাচের জন্য সেজে উঠেছে গোটা কলকাতা। আর শহরের মতো গোলাপি রঙে রেঙেছে sangbadpratidin.in-ও।

[আরও পড়ুন: গোলাপি বলে খেলা চ্যালেঞ্জের, ঐতিহাসিক টেস্টের আগে শিশির নিয়ে চিন্তায় বিরাট]

শুক্রবার ইডেনের বাইশ গজে গোলাপি বল গড়ানোর আগেই তাই উৎসবের মেজাজ শহরজুড়ে। আর সেই উৎসবে গা ভাসাতে sangbadpratidin.in-এরও রঙ বৃহস্পতিবার থেকে গোলাপি। ওয়েবসাইটে ক্লিক করলেই গোলাপি রঙের বিচ্ছুরণ দেখতে পাবেন। তাই আপনিও গোলাপি ইতিহাসের সাক্ষী থাকতে আর ম্যাচের যাবতীয় আপডেট পেতে ক্লিক করুন sangbadpratidin.in।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং