BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বায়োপিকে অচেনা শচীনের খোঁজ, ইঙ্গিত থাকল ট্রেলারেই

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 13, 2017 2:32 pm|    Updated: October 9, 2019 7:12 pm

Trailer of Sachin Tendulkar's biopic 'Sachin A Billion Dreams' released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শ-চী-ন’! ‘শ-চী-ন’! তিনি  ব্যাট হাতে নামলেই সারা দেশ উত্তাল হত এই আওয়াজে। বেশ কয়েক বছর হল ব্যাট-প্যাড নামিয়ে রেখেছেন তিনি। কিন্তু দেশবাসী তাঁকে ভোলেনি। যেমন তিনি ভোলেননি ক্রিকেটকে আর তাঁর ভক্তদের। আজও ক্রিকেটের যে কোনও কিছুতে তিনি সেই প্রথমদিনের উৎসাহে হাজির হয়ে যান। আজও তিনি যেন সেই আগের মতোই ক্রিকেটের আগ্রহী ছাত্র। কী করে পারেন? ব্যক্তিজীবন সামলে কী করে এরকম হয়ে উঠতে পারেন সন্ন্যাসী রাজা?  এই তীব্র আত্মপ্রচারের দুনিয়ায় কীভাবে মগ্ন থাকতে পারেন নিজস্ব সাধনায়? প্রশ্ন কোটি কোটি মানুষের।আর সে সবেরই উত্তর দেবে তাঁর বায়োপিক ‘শচীন- এ বিলিয়ন ড্রিমস’। বৃহস্পতিবার মুক্তি পেল ছবিটির ট্রেলার।

[মার্কিন হুঁশিয়ারি উড়িয়ে ফের পরমাণু পরীক্ষার তোড়জোর কিমের]

‘আমার যখন দশ বছর বয়স ছিল, তখন ১৯৮৩ সালের বিশ্বকাপটি জিতেছিল ভারত। তখন থেকেই সফর শুরু হয়েছিল। একদিন আমিও বিশ্বকাপ নিজের হাতে ধরার স্বপ্ন দেখতাম।’ – ট্রেলারের শুরুতে এই কথাগুলিই বলতে শোনা যাবে মাস্টার ব্লাস্টারকে। এদিন ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে তিনি জানালেনও, বিশ্বকাপ হাতে ধরার মুহূর্তটিই তাঁর ক্রিকেটিয় জীবনের সেরা মুহূর্ত। এছাড়া এদিন অপর এক সাক্ষাৎকারে শচীন বলেন, ‘এটা খুবই ভাল প্ল্যাটফর্ম। কখনও ভাবিনি এভাবে আমার সিনেমা তৈরি হবে। ৭০ মিলিমিটারের পর্দায় নিজেকে দেখা যাবে। শেষ তিন বছরে শুটিং হয়েছে। অনেক ভাল সময় কাটিয়েছি। আমার জীবনে ক্রিকেট ছাড়াও অনেক কিছু রয়েছে। সিনেমায় সেই সব মুহূর্তগুলিও তুলে ধরা হয়েছে। আসলে আমি খুব লাজুক মানুষ। অনেক কিছুই নিজের মুখে বলে উঠতে পারি না। আবার অনেকেই আমার সম্পর্কে নানা কথা জানতে চান। এই সিনেমাটা এ দুয়ের মাঝে সেতু হয়ে উঠেছে।’ এই সিনেমাটিতে সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান।

[কুলভূষণ সম্পর্কে কোনও তথ্য দিতে নারাজ পাকিস্তান]

সিনেমায় শচীনের ক্রিকেটীয় জীবন থেকে ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত তুলে ধরা হয়েছে। বাইশ গজে হোক কিংবা সিনেমার পর্দায় ব্যাট হাতে ফের একবার দেখা মিলবে ক্রিকেট ঈশ্বরের।হিন্দি, মারাঠি, ইংরেজি, তামিল এবং তেলেগু- মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। তাই আগামী ২৬ মে-র জন্যই এখন থেকে অপেক্ষা করে রয়েছেন ক্রিকেটভক্তরা।

[১০ বছরের শিশুকে কুপিয়ে খুন করল পিসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে