১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ছোটু ভাইয়া তুমি ব্যাট বল খেলো’, পন্থকে খোঁচা দিয়ে পোস্ট ‘প্রাক্তন’ উর্বশীর

Published by: Anwesha Adhikary |    Posted: August 12, 2022 11:56 am|    Updated: August 12, 2022 1:28 pm

Urvashi Rautela teases cricketer Rishabh Pant as chotu bhaiya | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মডেল অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) এবং ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) মধ্যে বৃহস্পতিবার থেকেই ঠান্ডা লড়াই চলছে। অভিনেত্রীর একটি সাক্ষাৎকারের পরই নাম না করে তাঁকে কটাক্ষ করে ইনস্টা স্টোরি পোস্ট করেন ঋষভ। মাত্র মিনিট দশেকের মধ্যে আবার তা ডিলিটও করে দেন তারকা ক্রিকেটার। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই পালটা কটাক্ষ করে ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা গেল উর্বশীকে। ঋষভের উচ্চতা সম্পর্কে খোঁচা দিয়ে তিনি বলেছেন, “ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট বল খেলো।”

সূত্র মারফত জানা যায়, ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই সেই সম্পর্ক শেষ হয়েছিল বলে জানা যায়। তারপরই ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। তবে শোনা যায়, সম্পর্ক শেষ হয়ে গেলেও ঋষভের প্রতি এখনও দুর্বলতা রয়েছে উর্বশীর। কিছুদিন আগে একটি ইন্টারভিউতে ২০১৮ সালের কথা বলেছেন উর্বশী। তিনি বলেছেন, “আর পি নামে এক ব্যক্তির সঙ্গে বেরনোর কথা ছিল। কিন্তু সারাদিন শুট করে খুব ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম। সেই সময়ে আর পি নামে ওই ব্যক্তি প্রায় ১৬-১৭ বার আমাকে ফোন করেছিল। পরে অত গুলো মিসড কল দেখে সত্যিই খুব খারাপ লেগেছিল।”

[আরও পড়ুন: চোট সারিয়ে জিম্বাবোয়ে সফরে ভারতের নেতৃত্বে কেএল রাহুল, অনিশ্চিত আরেক তারকা]

এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পরেই সকলে অনুমান করেন, এই আরপি আসলে দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়ক ঋষভ পন্থ। সেই কথা প্রকাশ্যে আসার পরেই ইনস্টা স্টোরি দিয়ে ঋষভ লিখেছিলেন, “শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার কারণে আর হেডলাইনে থাকার লোভে মানুষ কীভাবে মিথ্যা কথা বলতে পারে, সেটা দেখে সত্যিই খুব হাসি পায়। যারা নাম, যশ, খ্যাতির জন্য এত লালায়িত তাদের কথা ভেবে খুব খারাপ লাগে। ঈশ্বর তাদের আশীর্বাদ করুন।” সেই সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “মেরা পিছা ছোড়ো বেহেন, ঝুট কি ভি কোই লিমিট হোতি হ্যায়।” অর্থাৎ ‘আমার পিছনে ঘোরা বন্ধ করো বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।’ তবে মাত্র দশ মিনিটের মধ্যে সেই স্টোরি ডিলিট করে দেন ঋষভ।

ঋষভের স্টোরি নিয়ে নেটিজেনদের জল্পনা শুরু হওয়ার পরেই আবার ইনস্টাগ্রামে পোস্ট করেন উর্বশী। সেখানে তিনি লিখেছেন, “ছোটু ভাইয়া তুমি বরং ব্যাট বল খেলো। তোমার জন্য বদনাম হব আমি এমন মুন্নি নই।” সেই সঙ্গে লিখেছেন, রাখিবন্ধনের অনেক শুভেচ্ছা আরপি ছোটু ভাইয়া।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

অন্যদিকে তাঁকে নিয়ে বিতর্কের ঝড় বয়ে গেলেও এসব থেকে নিজেকে বহু দূরে সরিয়ে রেখেছেন ঋষভ। বিতর্ক শুরু হওয়ার দিনেই তাঁকে উত্তরাখণ্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে নিযুক্ত করা হয়েছে। কিছুদিন পরেই ভারতীয় দলের সঙ্গে এশিয়া কাপ খেলতে আরব আমিরশাহীতে যাবেন পন্থ, আপাতত সেই টুর্নামেন্টেরই প্রস্তুতি নিচ্ছেন তিনি।

[আরও পড়ুন:মুম্বইয়ে সুযোগ হচ্ছে না, এবার এই রাজ্যের হয়ে খেলতে চান অর্জুন তেণ্ডুলকর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে