৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সে কী! খেলা চলাকালীন মাঠেই প্যান্ট খুলে ফেললেন অজি তারকা, ভিডিও ভাইরাল

Published by: Abhisek Rakshit |    Posted: February 1, 2021 6:25 pm|    Updated: February 1, 2021 6:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Pandemic) পরবর্তী যুগে ফের একবার স্বমহিমায় ফিরেছে ক্রিকেট (Cricket)। দ্বিপাক্ষিক সিরিজ যেমন শুরু হয়েছে, তেমনই আয়োজিত হয়েছে IPL-BBL-এর মতো টুর্নামেন্টও। বর্তমানে অস্ট্রেলিয়ায় (Australia) আয়োজিত হচ্ছে বিগ ব্যাশ (Big Bash)। আর সেই টুর্নামেন্টেই আজব কাণ্ড ঘটালেন অজি ক্রিকেটার উসমান খোয়াজা (Usman Khawaja)। খেলা চলাকালীন মাঠের ভিতরেই ‘অ্যাবডোমেন গার্ড’ পালটাতে গিয়ে খুলে ফেললেন প্যান্ট! আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও সামনে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় তা।

ঘটনাটি ঘটেছে সিডনি থান্ডার্স বনাম ব্রিসবেন হিটের খেলায়। ক্রিজে তখন সিডনি থান্ডার্সের হয়ে ব্যাট করছিলেন খোয়াজা। কিন্তু এই সময়ই তিনি ‘অ্যাবডোমেন গার্ড’-এ অস্বস্তিবোধ করেন। এহেন পরিস্থিতিতে সাধারণত খেলোয়াড়রা ড্রেসিংরুমে ফিরে গিয়ে সেটি পরিবর্তন করে তারপরই ফের মাঠে ঢোকেন। তবে এদিন বাইরে না গিয়ে মাঠের ভিতরে দাঁড়িয়েই তা করেন খোয়াজা। প্রথমে জুতো, প্যাড, গ্লাভস খোলেন। তারপর মাঠের ভিতরেই প্যান্ট খুলে অ্যাবডোমেন গার্ড পালটান। এই দৃশ্য দেখে ধারাভাষ্যকাররাও অবাক হয়ে যান।

[আরও পড়ুন: মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনুষ্কা, তারকা দম্পতি কী নাম রাখলেন একরত্তির?]

এরপর সোশ্যাল মিডিয়ায় 7Cricket নামে একটি অস্ট্রেলিয়ান চ্যানেল সেই দৃশ্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। আর কিছুসময় পরই তা রীতিমতো ভাইরালও হয়ে যায়। অনেক ক্রীড়াপ্রেমীই খোয়াজার এই কাণ্ডে অবাক হয়ে যান। কেউ কেউ তাঁর এই কাজ নিয়ে প্রশ্নও তোলেন।

 

[আরও পড়ুন: ‘ফাউলারের আচরণে ব্যথিত’, আইএসএল কর্তৃপক্ষের কাছে ক্ষমা চাইল এসসি ইস্টবেঙ্গল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement