২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘ফাউলারের আচরণে ব্যথিত’, আইএসএল কর্তৃপক্ষের কাছে ক্ষমা চাইল এসসি ইস্টবেঙ্গল

Published by: Subhajit Mandal |    Posted: February 1, 2021 10:17 am|    Updated: February 1, 2021 10:50 am

An Images

স্টাফ রিপোর্টার: রবি ফাউলারের আচরণে ব্যথিত বলে জানিয়ে দিল এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। রবিবার টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে টুর্নামেন্ট (ISL) কর্তৃপক্ষকে জানিয়ে দেওয়া হয়, ফাউলার যা করেছেন তা মোটেই সমর্থন করা যায় না। তাই টুর্নামেন্ট কর্তৃপক্ষ যেন ভুল না বোঝেন। প্রসঙ্গত বলা যেতে পারে, এফসি গোয়ার (FC Goa) সঙ্গে খেলার পর ম্যাচ কমিশনার ও সংগঠকদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন ব্রিটিশ কোচ। দু’পক্ষের মধ্যে টানা তর্কাতর্কি চলতে থাকে। তর্কের পিছনে একটাই কারণ ছিল, রেফারি রাহুল কুমার গুপ্তার কিছু ভুল সিদ্ধান্ত, যা গিয়েছিল এসসি ইস্টবেঙ্গলের বিপক্ষে। তাই ম্যাচের পর রবি ফাউলার তর্কে জড়িয়ে পড়েন।

এর আগেও কার্ড দেখায় মাঠের বাইরে ছিলেন তিনি। গ্যালারিতে বসে ম্যাচ দেখেছিলেন। শুক্রবার যা ঘটেছে, তাতে ম্যাচ কমিশনার সহজে ছেড়ে দেবেন বলে মনে হয় না। সুতরাং বড় শাস্তি পাওয়ার একটা আশঙ্কা ছিল। তাই তড়িঘড়ি করে ক্ষমা চেয়ে নিয়ে ব্যাপারটার নিষ্পত্তি ঘটাতে চাইল টিম ম্যানেজমেন্ট। এখন দেখার, সংগঠকরা ব্যাপারটা কীভাবে দেখে। এদিন প্র‌্যাকটিস ছিল না লাল-হলুদ শিবিরের। পরবর্তী ম্যাচ বেঙ্গালুরু এফসি। মঙ্গলবার সেই ম্যাচে খেলবে ফাউলার (Robbie Fowler) বাহিনী। পুরো দলকেই তিনি পাচ্ছেন। চোট, আঘাত বা কার্ড সমস্যা নেই।

[আরও পড়ুন: অদম্য লড়াই, দু’গোলে পিছিয়ে পড়েও কেরালার বিরুদ্ধে জিতেই মাঠ ছাড়ল এটিকে মোহনবাগান]

এদিকে রবিবার কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে পিছিয়ে পড়েও দুর্দান্ত জয় পেয়েছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। দলের জয়ে উচ্ছ্বসিত সবুজ-মেরুনের নায়ক রয় কৃষ্ণ। তিনি বলছেন, যোগ্য দল হিসেবেই জয় পেয়েছে এটিকে মোহনবাগান। জয়ের পর রয় বলছেন,”আমি খুবই খুশি দলকে জেতাতে পেরে। দ্বিতীয়ার্ধে আমরা দুর্দান্ত খেলেছি। ফলে যোগ্য দল হিসেবেই জিতেছি। আমরা দু’গোলে পিছিয়ে ছিলাম ঠিকই। তবু জানতাম একটা গোল করতে পারলে কেরালার উপর চাপ সৃষ্টি করা যাবে। মার্সেলিনহোর গোলের পর সেটাই হল।” দলের নতুন সতীর্থ মার্সেলিনহোর জন্যই প্রশংসা বরাদ্দ রেখেছন রয়। তিনি বলছেন,”ও গোলটা খুব দারুন করেছে। ও খুবই বুদ্ধিদীপ্ত ফুটবলার। ও দলকে আরও শক্তিশালী করবে। “

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement