৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে ভারত কমলা জার্সি পরে খেলবে। এ খবর প্রকাশ্যে আসতেই অনেকে ভ্রু কুঁচকেছিলেন। সোশ্যাল মিডিয়ায় নতুন ভারতীয় দলের জার্সির নামে বেশ কিছু ফটোশপ করা জার্সির ছবিও ছড়িয়েছিল। কিন্তু, সেসবই ভুয়ো। শনিবারও প্রকাশ্যে এল টিম ইন্ডিয়ার অ্যাওয়ে জার্সির এমনই এক ছবি। একাধিক খ্যাতনামা সাংবাদিক এই ছবি পোস্ট করেছেন। শচীনের সুপার ফ্যান সুধীর গৌতমও এই ছবি পোস্ট করেছেন। যদিও, এই ছবি নিয়ে কোনও প্রতিক্রিয়া সরকারিভাবে বিসিসিআইয়ের তরফে দেওয়া হয়নি। আগামী ৩০ জুন আয়োজক দেশ ইংল্যান্ডের বিরুদ্ধে এই জার্সি পরেই নামবে ভারতীয় ক্রিকেট দল।

[আরও পড়ুন: ভারত-পাক ম্যাচে গ্যালারিতেই প্রেম নিবেদন যুবকের, ভাইরাল চুম্বনের ভিডিও]

আইসিসির নিয়ম অনুযায়ী বিশ্বকাপের আয়োজক ইংল্যান্ড ছাড়া বাকি সব দেশকেই এবারে হোম এবং অ্যাওয়ে জোড়া জার্সি ব্যবহার করতে হবে। সেইমতো ভারতও অতিরিক্ত একটি জার্সি ব্যবহার করবে। যা বিশ্বকাপের হোম জার্সির থেকে অনেকটাই আলাদা। আগামী ৩০ জুন, ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত যে ম্যাচ খেলবে, সেখানে কোহলিদের গেরুয়া রংয়ের নতুন জার্সি পরতে হবে। জার্সির সামনেটা গাড় নীল রংয়ের হলেও হাতা কমলা। জার্সির পিছনে কমলা রংয়ের আধিক্য খুব বেশি। ঠিক হয়েছে এই নতুন জার্সি পরেই ইংল্যান্ডের বিরুদ্ধে নামবেন কোহলিরা।

[আরও পড়ুন: বিশ্বকাপের মধ্যেই ক্রিকেটপ্রেমীদের জন্য দুঃসংবাদ, নির্বাসিত জিম্বাবোয়ে]

শেষবার ১৯৯২-এর বিশ্বকাপে ভারত গাঢ় নীল রংয়ের জার্সি পরেছিল। তারপর থেকেই হালকা নীল বা আকাশিই ভারতীয় দলের জার্সির বেসিক রং। এবারে অ্যাওয়ে জার্সি হিসেবে সেই ৯২-এর মতো গাঢ় নীল রংয়ের জার্সিই পরবেন কোহলিরা। তবে, জার্সির হাতাগুলো কমলা রংয়ের। গোটা জার্সিতে কমলা রংয়ের আধিক্য চোখে পড়ার মতো। তবে, কোনওভাবেই জার্সিটি পুরোপুরি গেরুয়া নয়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং