BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রিসেপশনের আগেই হানিমুন, কোথায় ঘুরছেন বিরাট-অনুষ্কা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2017 5:09 am|    Updated: September 20, 2019 11:17 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকপক্ষীরও প্রবেশ নিষেধ। স্রেফ ঘরোয়া বন্ধু-বান্ধবরা সঙ্গে। তাঁদেরকে পাশে নিয়েই বিয়ে সেরেছেন বিরাট কোহলিঅনুষ্কা শর্মা। বিয়ের খবর নিজেরাই টুইট করে জানিয়েছেন সকলকে। আর তারপর থেকেই মিঃ অ্যান্ড মিসেসে কোহলিকে নিয়ে কৌতূহলের শেষ নেই। কোথায় হানিমুনে যাচ্ছেন তাঁরা, এ প্রশ্ন ইতিউতি ঘোরাঘুরি করছে নেটদুনিয়ায়।

বিয়ের পরও নেটদুনিয়ার খোরাক বিরুষ্কা, শুভেচ্ছাতেও মশকরা ]

সামনেই দক্ষিণ আফ্রিকা সফর। জানা গিয়েছিল, সেখানেই মধুচন্দ্রিমা সারবেন নবদম্পতি। তবে কাহানি মে টুইস্ট। ১১ ডিসেম্বর বিয়ে করেছেন বিরাট। আর ২১ ডিসেম্বর দিল্লিতে মেগা রিসেপশন। এর মধ্যে হাতে কটাদিন সময় পাচ্ছেন। এই সময়টাই বা নষ্ট হয় কেন? তাই ঠিক করেছেন, আপাতত কটাদিন রোমেই ঘুরে আসবেন। বিয়ের পর এটাই তাঁদের প্রথম একসঙ্গে ঘোরা। বলিঅন্দরের খবর, হানিমুনটা রোমেই সারছেন বিরাট-অনুষ্কা। দক্ষিণ আফ্রিকা সফর তাই সেকেন্ড ট্রিপ হতে চলেছে।

অভিনব উদ্যোগ, চ্যারিটির জন্য বিক্রি হতে চলেছে বিরুষ্কার বিয়ের ছবি ]

They r goals😘💑❤💑💑💕😘😘

A post shared by Virushka Always (@virushka_always) on


এমনিতে ইটালিতেই আছেন দু’জনে। সেখানেই বিয়ে হয়েছে তাঁদের। রোম থেকে বেশ খানিকটা দূরে টাস্কানিতে নির্জন এক রিসর্টকে বিয়ের জন্য বেছে নিয়েছিলেন দেশের এই পাওয়ার কাপল। আঙুর ক্ষেতের মধ্যে এই রিসর্টিতে নাকি তাঁদের আগে দেখাও হয়েছিল। তার উপর অনুষ্কার ভারী পছন্দের জায়গা এটি। সুতরাং বিয়ের ভেন্যু নিয়ে আর কোনও দ্বিমতে যাননি বিরাট। বিয়ের পর্ব সেখানেই সেরেছেন। বহু চেষ্টা করেও রিসর্টের ভিতরে উঁকি দেত পারেনি মিডিয়া। যতক্ষণ না দম্পতি নিজেদের ছবি শেয়ার করেছে ততক্ষণ জল্পনাই সার ছিল। বিয়ের সাজের কোনওকিছুই কেউ জানতে পারেননি। তবে বিয়েটা স্বস্তিতে মিটে যেতেই আবার পরিচিত ভাবমূর্তিতে দুই সেলিব্রিটি কাপল। টুইটার মারফত অহরহ যোগাযোগ রেখেছেন বহির্বিশ্বের সঙ্গে। এই মুহূর্তে নেটদুনিয়ার অলিতে গলিতে ঘুরছে তাঁদের বিয়ের ছবি ও ভিডিও। তাঁদের বিয়ের ছবির চাহিদা তুঙ্গে। সেসব বিক্রি করে জনকল্যাণে লাগানোর সিদ্ধান্ত নিয়েছেন নবদম্পতি।

স্ত্রী অনুষ্কার জন্য দিল্লি ছেড়ে পাকাপাকিভাবে মুম্বইয়ের বাসিন্দা হচ্ছেন বিরাট ]

সামনেই বিরাটের লম্বা সিরিজ। অন্যদিকে অনুষ্কার হাতেও একের পর এক ছবি। ফলে ব্যস্ততা চরমে উঠবে। বিয়েটা দেশের বাইরে সারলেও রিসেপশনে কী ভিড় হবে, তা সহজেই আঁচ করা যায়। অর্থাৎ পেশাগত ও সামাজিক জীবন যে ব্যস্ততায় ভরে উঠবে, তা তাঁদের থেকে ভাল আর কেউ জানেন না। তাই হাতে যে কটাদিন ফাঁকা সময় পেয়েছেন একান্তে রোমে ঘুরে বেড়ানোই শ্রেয় মনে করেছেন। হ্যাঁ, এটা আর নিছক রোমান হলিডে নয়, রোমান হানিমুনই বটে।

[ ২০১৪ নয়, ছোটবেলা থেকেই একে-অপরকে পছন্দ করতেন বিরুষ্কা! ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement