BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আঙুর ক্ষেতে বিয়ের রিসর্ট ভাড়া বিরুষ্কার, দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 10, 2017 3:37 am|    Updated: August 9, 2021 12:56 pm

Virat Kohli-Anushka Sharma to tie the knot in Tuscan wedding venue in Italy

অমিত শাহ, মুম্বই: মিডিয়াকে বড় করে ভেংচি দেখিয়ে বিয়ে নিয়ে ‘স্পিকটি নট’ থাকার চেষ্টায় তাঁদের খামতি ছিল না সত্যিই। শুধু কী ওরা দু’জন! সাংবাদিকদের হাজারও প্রশ্নের মুখে ‘রা’ পর্যন্ত কাড়েননি তাঁদের পরিবারের সদস্যরাও। কিন্তু ওই যে! শাক দিয়ে মাছ যে এ যুগেও ঢেকে রাখা যায় না! তাই বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা যে অবশেষে ছাদনাতলায় বসছেনই, সেই খবরের সুবাস ছড়িয়ে পড়ার পর এবার ফাঁস হয়ে গেল তাঁদের বিয়ের ভেন্যুও।

virushka-6-mos_120917065128

ইতালির টাস্কানিই যে বিরুষ্কার ‘ওয়েডিং ডেস্টিনেশন’, সে খবর বাসি। টাটকা খবর হল এই যে, টাস্কানির মনোরম আঙুর খেতের মাঝে অবস্থিত একটি বিলাসবহুল রিসর্টে ভারত অধিনায়ক এবং বলিউড অভিনেত্রীর প্রেম বদলে যেতে চলেছে বিবাহ বন্ধনে। বিবাহবাসরটি আগে ছিল হেরিটেজ প্রপার্টি। পরে একে রিসর্টে বদলে ফেলা হয়। এর সামনে দিয়ে চলে গিয়েছে সরু, অপ্রশস্ত রাস্তা। বিরাট এবং অনুষ্কার বিয়ে যে এই রিসর্টেই হতে চলেছে, ইতিমধ্যেই তার হাতেগরম প্রমাণও মিলে গিয়েছে। জায়গাটিতে মিলান থেকে যেতে লাগে প্রায় ৪ ঘণ্টা। ইতালির সিয়েনা থেকে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত জায়গাটি একেবারেই নিরিবিলি। সূত্রের দাবি, পেশাদার ভাংরা ডান্সারদের রিসর্টের ভিতর প্রবেশ করতে দেখা গিয়েছে। ঢোল-নাগাড়া-ড্রামের তালে তালে তাঁদের নাচের মহড়ার শব্দ ভেসে এসেছে বাইরে। যা জানা যাচ্ছে, এটিই হল সেই বহু প্রতীক্ষিত স্থান।

virushka-mos-5_120917064413

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার অ্যাডিলেড ওভালও বিরাট ও অনুষ্কার বিয়ের আয়োজন করতে আগ্রহী ছিল। তাদের তরফে অনুরোধ জানানো হয়েছিল, যেন জীবনের নয়া ইনিংসও এই মাঠেই শুরু করেন বিরাট। কিন্তু ভিতর ভিতর আগে থেকেই যে সব ঠিক হয়ে গিয়েছিল। তাই পরিকল্পনায় কোনও বদল আসেনি। ইতালিতেই সাত পাকে বাধা পড়ছেন দুই লাভ বার্ড।

[ডার্বির লজ্জা কাটিয়ে লাজংকে ৫ গোল ইস্টবেঙ্গলের]

virushka-mos-4_120917064413

বিয়ে নাকি হবে সম্পূর্ণ পাঞ্জাবি মতে। বিবাহ অনুষ্ঠান হবে দিনের বেলায়, আর রাতে পার্টি। বড়দিনের পর আগামী ২৬ ডিসেম্বর, মঙ্গলবার মুম্বইয়ে গ্র‌্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরাট। সেখানে নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন বিসিসিআই-এর কর্তাব্যক্তিরা, বলিউড সেলিব্রিটি, রাজনৈতিক জগতের ব্যক্তিত্বরা। এমন হাই প্রোফাইল বিয়ে আর সাদামাটা গেস্ট লিস্ট? নৈব নৈব চ! শোনা যাচ্ছে, বিরুষ্কার বিয়ের সম্ভাব্য তালিকায় রয়েছেন শচীন তেণ্ডুলকর, যুবরাজ সিং, শাহরুখ খান, আমির খান, আদিত্য চোপড়ার মতো তারকারা। তবে সংখ্যাটা খুবই কম। কিন্তু কেন এত লুকোচুরি? মনে করা হচ্ছে, এই পুরো পরিকল্পনার পিছনে রয়েছে অনুষ্কার একটি সাক্ষাৎকার। ২০১৪ সালে দেওয়া ওই  সাক্ষাৎকারে অনুষ্কা নিজের বিয়ের সম্পর্কে যে যে কথা বলেছিলেন, ইতালির টাস্কানির ওই এলাকার সঙ্গে হুবহু তা মিলে গিয়েছে।

[মধুচন্দ্রিমায় জাহির একা কেন? সানিয়ার মন্তব্যে বিতর্ক!]

virushka-mos-2_120917063735

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে