BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নতুন বছরে নয়া চুলের ছাঁট, বিরাটে মুগ্ধ নেটদুনিয়া

Published by: Subhamay Mandal |    Posted: January 3, 2020 1:27 pm|    Updated: January 3, 2020 1:27 pm

Virat Kohli flaunts his New Hair Style on Social Media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উনিশে পেরিয়ে কুড়িতে পড়ছে এই শতক। নতুন বছর মানেই নতুন সবকিছু। নতুন শুরু, নতুন চিন্তাভাবনা, নয়া রেজোলিউশন নেওয়ার মতো একগুচ্ছ কাজ। আর নতুন মানেই দৃষ্টি আকর্ষণ। সেভাবেই নতুন বছরে নতুন ভাবে ধরা দিলেন বিরাট কোহলি। হেয়ার স্টাইল বদলে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই লাইক-কমেন্টের বন্যা। চুলের ছাঁটকে ‘টপ কাট’ নাম দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কিং কোহলি। হেয়ারস্টাইল দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক তো বটেই, দেশের অন্যতম স্টাইল আইকনও হলেন বিরাট কোহলি। তাঁর চুলের ছাঁট আর দাড়িতে বছরভর মুগ্ধ হয়ে থাকে ক্রিকেটের মাঠের দর্শক থেকে সোশ্যাল মিডিয়ার অনুরাগীরা। মহিলারা তো রয়েইছেন, পুরুষরাও তাঁর স্টাইল অনুকরণ করেন। সামনেই ঘরের মাঠে শ্রীলঙ্কার সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার আগে নয়া অবতারে বিরাট কোহলি। বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের হাতযশে সেই চুলের ছাঁট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিরাট কোহলি। হাকিমও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন কোহলির ছবি। লিখেছেন, ‘নিউ ইয়ার…নিউ কাট…দ্য কিং’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

New Year … New Cut🤘 …The KING 👑 @virat.kohli ❤️ #viratkohli #king 🤘👑

A post shared by Aalim Hakim (@aalimhakim) on

সত্যিই, গতবছরটা রাজার মতোই গিয়েছে বিরাটের। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে টানা ন’টা ম্যাচ জয়, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ জয় দিয়ে বছর শেষ হয়েছে। ৩১ বছরের ক্রিকেটার ২০১৯-এ টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান স্কোরার ছিলেন। ক্যারিবিয়ান বধের পর স্ত্রী অনুষ্কার সঙ্গে সুইজারল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন কোহলি। সেখানেই সইফ-করিনা-বরুণ ধাওয়ানদের সঙ্গে বর্ষবরণের পার্টিতে মাতেন বিরুষ্কা। তারপর দেশে ফিরেই হেয়ারস্টাইল বদলে ফেললেন কোহলি। কোহলি মানেই যে রাজার মতো, তা একবার প্রমাণ করলেন ক্রিকেটার।

[আরও পড়ুন: নেতৃত্বে অবিশ্বাস্য উন্নতি করছেন কোহলি, অধিনায়কের ভূয়সী প্রশংসা শাস্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে