BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধাওয়ানের পর চোটের কবলে ভুবনেশ্বর, পরিবর্ত বোলারের নাম জানালেন কোহলি

Published by: Sulaya Singha |    Posted: June 17, 2019 9:51 am|    Updated: June 17, 2019 1:33 pm

Virat Kohli gives update on Bhuvneshwar Kumar's injury

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিখর ধাওয়ানের পর ভুবনেশ্বর কুমার। চোটের জন্য হয়তো কয়েকটি ম্যাচ ছিটকে যেতে হচ্ছে ভারতীয় পেসারকেও। পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত জয়ের পর এখবর দিলেন খোদ বিরাট কোহলিই।

পাকিস্তানের বিরুদ্ধে নিজের তৃতীয় ওভার করার সময়ই ক্রিজে পা পিছলে যায় ভুবির। তারপরই বাঁ-পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এতটাই অস্বস্তি বোধ করছিলেন যে, ওভার সম্পূর্ণ না করেই মাঠ ছেড়ে বেরিয়ে যান। তাঁকে ছাড়াই রবিবার ম্যাঞ্চেস্টারে চিরপ্রতিদ্বন্দ্বীদের আরও একবার বিশ্বকাপে পরাস্ত করে ভারত। পাণ্ডিয়া-কুলদীপ তো বটেই, বল হাতে দারুণ পারফর্ম করেন বিজয় শংকরও। বিশ্বকাপে অভিষেক ঘটিয়ে ব্যক্তিগত ওভারের প্রথম বলেই উইকেট নেন ভারতীয় অলরাউন্ডার। পরে অধিনায়ক সরফরাজ খানকেও প্যাভিলিয়নে ফেরান তিনি। কিন্তু পাকিস্তানকে ৮৯ রানে হারালেও ভুবি চোট পাওয়ায় ফের উইনিং কম্বিনেশন ভেঙে গেল টিম ইন্ডিয়ার। ম্যাচ শেষে ক্যাপ্টেন কোহলি জানান, হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য হয়তো আগামী দু-তিনটে ম্যাচ খেলতে পারবেন না ভারতীয় পেসার। তবে ভুবি ছিটকে গেলেও চিন্তিত নন বিরাট। তাঁর গলায় আত্মবিশ্বাসের সুর। বলেন, “ভুবির চোট খুব বেশি গুরুতর নয়। ও আমাদের দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে দু-তিনটে ম্যাচ হয়তো খেলতে পারবে না। কিন্তু তাতে কোনও সমস্যা নেই। শামি একেবারে তৈরি।” ভারতীয় দলের যে প্রত্যেকে যোদ্ধাই লড়াইয়ের জন্য প্রস্তুত, সেটাই যেন বুঝিয়ে দিলেন কোহলি।

[আরও পড়ুন: এবারেও ‘মওকা’ পেল না পাকিস্তান, বিরাট-রোহিতের রেকর্ডের দিনে সহজ জয় ভারতের]

টিম ইন্ডিয়ার পরের তিনটে ম্যাচ আফগানিস্তান, ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে। এই ম্যাচগুলিতে ভুবির পরিবর্তে যে বাংলার পেসারকেই দেখা যাবে, বিরাটের কথাতে অন্তত সেটাই স্পষ্ট। তবে বিশ্বকাপের মতো টুর্নামেন্টে উইনিং কম্বিনেশন ভাঙাটা দলের পক্ষে সুখবর নয়। প্রথমে আঙুলে চোট লেগে বাদ পড়লেন দুরন্ত ফর্মে থাকা ধাওয়ান। এবার ছিটকে গেলেন ভুবি। কিন্তু টিম ইন্ডিয়া যে গতিতে এগিয়ে চলেছে, তাতে যে কোনও দলই যে তাদের সমীহ করে চলবে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: আউট না হয়েই প্যাভিলিয়নে ফিরলেন বিরাট! জোর আলোচনা নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে