Advertisement
Advertisement
Virat Kohli

আউট হওয়ার এখনও রাগ কমছে না! এবার ‘ধোনি-বিরোধী’ পোস্টে লাইক বিরাটের

কোনও মন্তব্য না করেও সোশাল মিডিয়ায় নিজের মনোভাব বুঝিয়ে দিচ্ছেন বেঙ্গালুরু তারকা।

Virat Kohli has reacted to a post by Mohammad Kaif that criticised umpiring

ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:April 23, 2024 11:21 am
  • Updated:April 23, 2024 1:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুতেই রাগ কমছে না বিরাট কোহলির (Virat Kohli)। কিছুতেই মেনে নিতে পারছেন না কেকেআরের (Kolkata Knight Riders) বিরুদ্ধে তাঁর আউটের সিদ্ধান্ত। যে ঘটনার পর আম্পায়ারদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। ম্যাচ ফির অর্ধেক জরিমানাও হয়। তার পরেও শান্ত হতে পারছেন না বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru) তারকা। নিজে কোনও মন্তব্য না করলেও সোশাল মিডিয়ায় ইঙ্গিতের মাধ্যমে নিজের মনোভাব বুঝিয়ে দিচ্ছেন।

ঠিক কী করলেন বিরাট? যার জেরে আবার ক্যাচ বিতর্কের আগুন সামনে চলে আসছে? বিরাটের আউট নিয়ে সোশাল মিডিয়ায় একটি পোস্ট করেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ। সেখানে তিনি লেখেন, “বিরাটের আউটের বলটা পরিষ্কার বিমার ছিল। যা খেলার অযোগ্য। আর যেই বলটা ধোনির ব্যাটের তলা দিয়ে যায়, সেটাকে ওয়াইড দেওয়া হয়। ক্যামেরা, রিপ্লে, প্রযুক্তি সবই আছে, তবু এরকম ভুল কী করে হয়? অত্যন্ত নিম্নমানের আম্পায়ারিং।” প্রাক্তন তারকারা আইপিএলের বিভিন্ন ঘটনা নিয়েই মতামত প্রকাশ করে থাকেন। কিন্তু কাইফের এই পোস্টে লাইক দেন খোদ বিরাট কোহলি। যার পরেই ক্রিকেট ভক্তদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: বেতন বাকি কোচ-ফুটবলারদের, ট্রান্সফার উইন্ডোতে নিষেধাজ্ঞা হায়দরাবাদের উপর]

কাইফের ওই পোস্টে ধোনির ঘটনার উল্লেখ শুধু নয়, সেই সঙ্গে ছবিও দেওয়া আছে। যেখানে দেখা যাচ্ছে বলটি তাঁর ব্যাটের তলা দিয়ে যাচ্ছে। অথচ লখনউয়ের বিরুদ্ধে ম্যাচে সেই বলটি ওয়াইড দেন আম্পায়ার। ‘ধোনি-বিরোধী’ সেই পোস্টেই লাইক দেন বিরাট। মাহির সঙ্গে এমনিতে ভালো সম্পর্ক তাঁর। কিন্তু আউটের সিদ্ধান্ত নিয়ে তিনি এতটাই বিরক্ত যে, ধোনির সঙ্গে তুলনা করা পোস্টেই লাইক দেন বিরাট।

Virat Kohli has reacted to a post by Mohammad Kaif that criticised umpiring

প্রসঙ্গত, ইডেনের রুদ্ধশ্বাস ম্যাচে বেঙ্গালুরুকে মাত্র এক রানে হারিয়েছিল নাইটরা। যদিও ম্যাচের যাবতীয় আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল বিরাটের আউট। ম্যাচের তিন নম্বর ওভারে হর্ষিত রানার ফুল টস তাঁর ব্যাটে লেগে ক্যাচ হয়ে যায়। বেঙ্গালুরু ব্যাটারের দাবি, বল কোমরের উপরে ছিল। ফলে নো বল হওয়া উচিত। কিন্তু রিপ্লে দেখেও আউটের সিদ্ধান্ত বজায় রাখেন আম্পায়াররা। তার পরেই রাগে ফেটে পড়েন বিরাট। রীতিমতো তর্ক জুড়ে দেন আম্পায়ারদের সঙ্গে। এমনকী ডাগ আউটে গিয়েও ঠান্ডা হতে পারেননি তিনি। এবার সোশাল মিডিয়াতেও নিজের ক্ষোভ বুঝিয়ে দিলেন কিং কোহলি। 

[আরও পড়ুন: পাঁচ ম্যাচ বাকি থাকতেই সেরি আ চ্যাম্পিয়ন! মিলান ডার্বিতে জিতে ইটালি সেরা ইন্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ