Advertisement
Advertisement
Virat Kohli

নতুন ফোন হারালেন কোহলি, সান্ত্বনা দিতে এ কী বার্তা জোম্যাটোর! হাসির রোল নেটদুনিয়ায়

টুইটারে নিজেই মনখারাপের কথা জানান প্রাক্তন ভারত অধিনায়ক।

Virat Kohli lost his new phone, Zomato's response was hilarious | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:February 8, 2023 10:19 am
  • Updated:February 8, 2023 10:19 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্টফোন। এই বস্তুটি ছাড়া জীবনের এক মুহূর্ত কল্পনা করাও যেন কঠিন। আর তা যদি হয় ব্র্যান্ড নিউ, তাহলে তো তার প্রতি ভালবাসা আরও বেশি থাকে। কিন্তু ব্যবহারের আগেই কিনা সেই সাধের দামি মোবাইল ফোনটি খোয়ালেন বিরাট কোহলি। সোশ্যাল অ্যাকাউন্টে নিজেই সে কথা জানান প্রাক্তন ভারত অধিনায়ক।

বৃহস্পতিবারই শুরু বর্ডার-গাভাসকর ট্রফি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাসিড টেস্টের আগে তুমুল ব্যস্ততা ভারতীয় শিবিরে। কিন্তু মাঠে নামার আগেই মনখারাপ কোহলির (Virat Kohli)। কারণ ব্যবহারের আগেই নিজের ফোনটি হারিয়ে বসে আছেন তিনি। মঙ্গলবার টুইট করে নিজের নতুন ফোন হারানোর কথা জানান ভারতীয় ব্যাটার। লেখেন, “বাক্স থেকে বের করার আগেই ফোন হারাল। এই কষ্টের সঙ্গে কোনও কিছুর তুলনা করা যায় না।” এরপরই কাতর মনে কোহলির প্রশ্ন, “কেউ কি দেখেছেন ফোনটা?”

Advertisement

[আরও পড়ুন: খাদ্যমন্ত্রকের আশ্বাসে প্রথম দিনেই রেশন ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত, ২০ ফেব্রুয়ারি রাজভবন যাচ্ছেন ডিলাররা]

মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় কোহলির বার্তা। ফোনটি হারিয়ে ফেলায় অনেকেই কোহলির প্রতি সহানুভূতি জানান। আবার অনেকে মনে করিয়ে দেন, বৃহস্পতিবার থেকে অ্যাসিড টেস্টের মুখে পড়তে হবে টিম ইন্ডিয়াকে (Team India)। তাই এখন এসব নিয়ে ভাবলে চলবে না। কেউ কেউ কোহলিকে প্রশ্ন করেছেন, বক্স থেকে বের করার আগে কীভাবে তিনি মোবাইলটি হারালেন? অনেকে আবার বিস্ময় প্রকাশ করে লিখেছেন, এত বড় সেলিব্রিটিরও এভাবে ফোন হারায়! তবে জোম্যাটো যা লিখেছে, তা অনেকেই প্রত্যাশা করেনি।

কোহলির টুইটের জবাবে জনপ্রিয় ফুড ডেলিভারি সংস্থাটি লেখে, “আপনি নির্দ্বিধায় ভাবির (অনুষ্কা শর্মা) মোবাইল থেকে আইসক্রিম অর্ডার করতে পারেন। দেখুন সেটা যদি আপনার মনের কষ্ট কমায়।” আইসক্রিম খেলে অনেক ক্ষেত্রে দুশ্চিন্তা আর মনখারাপ কমে। তাই কোহলিকে সান্ত্বনা দেওয়ার পাশাপাশি মজার ছলেই নিজেদের প্রচারটিও সেরে ফেলেছে জোম্যাটো। সংস্থার এহেন কায়দা দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তবে হাজারো চর্চার মাঝে খারাপ খবরটি হল যে কোহলির ফোনটি এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি।

[আরও পড়ুন: সুস্থতার পথে ঋষভ পন্থ, নতুন ছবি পোস্ট করে জানালেন মনের কথা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ