Advertisement
Advertisement

চিন্নাস্বামীতে ‘ক্লাসি’ কোহলি শো, আইপিএলে সপ্তম সেঞ্চুরি হাঁকিয়ে গড়লেন নয়া ইতিহাস

কোহলি সেঞ্চুরি করতেই তাঁর দিকে ভালবাসায় ভরা চুম্বন ছুঁড়ে দেন অনুষ্কা। ভাইরাল ভিডিও।

Virat Kohli Smashes Back to Back Centuries, Scores Record 7th Ton | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:May 21, 2023 10:38 pm
  • Updated:May 21, 2023 10:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ফর্ম ইজ টেম্পরারি, ক্লাস ইজ পার্মানেন্ট। তিনিও বেশ খানিকটা সময় ফর্মে ছিলেন না। কিন্তু তাঁর ক্লাস হারিয়ে যায়নি। রবিবাসরীয় চিন্নাস্বামীতে ধরা দিলেন সেই ‘ক্লাসি’ কোহলি। আইপিএলে সপ্তম শতরান করে নয়া রেকর্ডের মালিক হয়ে গেলেন প্রাক্তন আরসিবি অধিনায়ক।

তিনি নাকি ফুরিয়ে গিয়েছেন। কবে যে আবার সেই চেনা ছন্দে দেখা যাবে! করোনা অতিমারীর সময় কোহলি (Virat Kohli) নিয়ে আলোচনা হলে এই কথাগুলোই ঘুরে ফিরে উঠে আসত। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে আবারও ঘুরে দাঁড়িয়ে নিজের জাত চিনিয়েছেন তিনি। আর চলতি আইপিএলে কিং কোহলি হিসেবে আবির্ভাব তাঁর। তিনি আছেন, তিনি আজও বিপক্ষ বোলারের ত্রাস, তিনি আজও ব্যাট হাতে রূপকথার জন্ম দেন, ইতিহাস গড়ে চমকে দেন বিশ্বকে। পরপর দুই ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে যেন বিরাট ২.০ জমানার সূচনা ঘটালেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: চেন্নাই শিবিরে গৃহযুদ্ধ? ম্যাচ শেষে ধোনির সঙ্গে ঝামেলা, ‘কর্মফল পাবেই’, টুইট জাদেজার]

গুজরাটের বিরুদ্ধে ৬০ বলে ১০০ রান করতেই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ সেঞ্চুরির মালিক হয়ে গেলেন তিনি। এছাড়াও জস বাটলার এবং শিখর ধাওয়ানের পর তৃতীয় ব্য়াটার হিসেবে পরপর দুই ম্যাচে শতরানের নজির গড়লেন। এই আরসিবির জার্সিতেই আইপিএলে নিজের ষষ্ঠ সেঞ্চুরি হাঁকিয়েছিলেন ক্রিস গেইল। সেটাই ছিল তাঁর শেষ সেঞ্চুরি। তাঁকেও ছাপিয়ে গেলেন কিং কোহলি।

এদিকে, গ্রুপ পর্বের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে স্বামীকে সমর্থন করতে এদিন সকালেই বেঙ্গালুরু পৌঁছে গিয়েছিলেন কোহলিপত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। আর কোহলি সেঞ্চুরি করতেই তাঁর দিকে ভালবাসায় ভরা চুম্বন ছুঁড়ে দেন অনুষ্কা। ইতিমধ্যেই সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

[আরও পড়ুন: জলে গেল মায়াঙ্কের লড়াই, গ্রিন ঝড়ে তছনছ হায়দরাবাদ, প্লে অফের আরও কাছে মুম্বই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ