১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে-তে অনিশ্চিত কোহলি, চোট না খারাপ ফর্ম? জল্পনা তুঙ্গে

Published by: Sulaya Singha |    Posted: July 11, 2022 10:02 pm|    Updated: July 11, 2022 10:13 pm

Virat Kohli sustains groin strain, likely to miss first ODI against England | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা সত্যিই খারাপ যাচ্ছে বিরাট কোহলির। লাগাতার ব্যর্থতার জেরে তীব্র সমালোচনার মুখে প্রাক্তন ভারত অধিনায়ক। টেস্ট হোক বা টি-টোয়েন্টি, বিরাটের ব্যাটে রানের খরা কাটছেই না। আইসিসি র‌্যাঙ্কিংয়ের প্রথম দশ থেকেও ছিটকে গিয়েছেন তিনি। আর এবার চোটের কবলে পড়লেন কোহলি। যার জেরে হয়তো ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচ খেলতে পারবেন না তিনি।

টুর্নামেন্ট চলুক কিংবা না চলুক, এমনকী ক্রিকেট থেকে বিরতি নিলেও ফিটনেসের সঙ্গে আপস করেন না বিরাট (Virat Kohli)। তাঁর ফিটনেস ক্রিকেট বিশ্বে রীতিমতো ঈর্ষণীয়। সেই কোহলিই নাকি এবার কুঁচকিতে চোটের কারণে মাঠে নামতে পারবেন না! ভারতীয় বোর্ড (BCCI) সূত্রে খবর, রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে কুঁচকিতে চোট পান কোহলি। তবে ফিল্ডিং নাকি ব্যাটিংয়ের সময় চোট পান তিনি, তা স্পষ্ট নয়। তবে এই চোটের কারণেই সোমবার অপশনাল প্র্যাকটিসেও যোগ দেননি তিনি। তাই মনে করা হচ্ছে মঙ্গলবার স্টোকস বাহিনীর বিরুদ্ধে হয়তো তাঁকে দলে রাখা হবে না।

[আরও পড়ুন: ‘সংবিধান লঙ্ঘন করেছেন’, সংসদ ভবনে অশোকস্তম্ভ উন্মোচন নিয়ে মোদিকে আক্রমণ ওয়েইসির]

শোনা যাচ্ছে, নটিংহ্যাম থেকে লন্ডন যাওয়ার টিম (Team India) বাসে ছিলেন না তিনি। মেডিক্যাল চেক-আপ করাতেই থেকে গিয়েছিলেন বলে মনে করা হচ্ছে। তবে ক্রিকেট মহলের একাংশের মতে, বিরাট কোহলি খেলতে না পারলে খুব একটা সমস্যায় পড়তে হবে না রোহিত অ্যান্ড কোংকে। কারণ এমনিতেই লাগাতার ব্যর্থ বিরাট। সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজেও ঝুলিতে রান নেই তাঁর। এমনকী তাঁকে প্রথম একাদশে খেলানোর জন্য ফর্মে থাকা ক্রিকেটারকেও বসাতে পিছু পা হয়নি টিম ম্যানেজমেন্ট। এমন পরিস্থিতিতে তাই ক্রিকেট দুনিয়ায় গুঞ্জন, চোটের ‘অজুহাতে’ই হয়তোই দল থেকে বাদ দেওয়া হতে পারে কোহলিকে।

আরও জানা যাচ্ছে, কোহলির চোট কতটা গুরুতর, তা এখনও জানা যায়নি বলেই নাকি আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা স্থগিত রেখেছে বিসিসিআই। মঙ্গলবার ঘোষিত হবে দল। তবে আগেই শোনা গিয়েছিল, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে নাকি এই সিরিজ থেকে বিশ্রাম চেয়েছিলেন কোহলি। তবে ‘বিশ্রাম’ নাকি ‘বাদ’ পড়ছেন বিরাট, তা নিয়ে জল্পনা অব্যাহত।

[আরও পড়ুন: শোকের আবহেই ভোট জাপানে, বিপুল ভোটে জয়ী প্রয়াত শিনজো আবের দল এলডিপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে