BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টি-২০ বিশ্বকাপের মূলপর্ব শুরুর আগেই বিরাটের মুকুটে জুড়ল নয়া পালক

Published by: Abhisek Rakshit |    Posted: October 19, 2021 11:34 am|    Updated: October 19, 2021 8:28 pm

Virat Kohli’s Wax Statue Unveiled at Dubai’s Madame Tussauds, PIC Goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোয়ালিফাইয়িং ম্যাচ দিয়ে শুরু হয়েছে টি-২০ বিশ্বকাপ (ICC T-20 World Cup)। প্রস্তুতি ম্যাচে নেমেছে ভারতীয় দলও। এই পরিস্থিতিতে বিশ্বকাপের মূলপর্ব শুরুর আগেই নতুন পালক জুড়ল ভারত অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) মুকুটে। দিল্লি, লন্ডনের পর এবার দুবাইয়ে মাদাম তুসোর মিউজিয়ামে বিরাটের মোমের মূর্তি উন্মোচিত হল। সোমবার মূর্তিটি উন্মোচিত হয়েছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেটির ছবি।

এই নতুন মূর্তিতে কোহলি ভারতীয় দলের নেভি-ব্লু জার্সি পরে রয়েছেন। মোমের জাদুঘরে কোহলির এটি প্রথম মূর্তি নয়। এর আগে ২০১৮ সালে মাদাম তুসোর দিল্লি মিউজিয়ামে কোহলির প্রথম মোমের মূর্তিটি উন্মোচিত হয়েছিল। পরবর্তীতে ২০১৯ সালে বিশ্বকাপের সময় ইংল্যান্ডে দ্বিতীয় মূর্তি স্থাপন করা হয়েছিল। দুবাইয়ে উন্মোচিত হওয়া তাঁর নতুন মূর্তিটিতে বিরাটকে টিম ইন্ডিয়ার নেভি ব্লু জার্সিতে দেখা যাচ্ছে, যা কিনা গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের আগে প্রকাশ্যে এসেছিল। যদিও টিম ইন্ডিয়া এবারের টি-২০ বিশ্বকাপের ভিন্ন ধরনের জার্সি পরে মাঠে নামছে। তবে ইতিমধ্যে বিরাটের মূর্তির ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের আগেই বিতর্কে বিরাট কোহলি, নেটদুনিয়ায় ট্রেন্ডিং #SunoKohli]

এদিকে, কেএল রাহুলের বিধ্বংসী ব‌্যাটিং এবং ঈশান কিষাণের মারমার কাটকাট ইনিংস ও একই সঙ্গে ঋষভ পন্থের ম‌্যাচ ফিনিশ করা। সব মিলিয়ে প্রস্তুতি ম‌্যাচে ইংল‌্যান্ডের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে টিম ইন্ডিয়া। আর এই এ সব কিছুই ক‌্যাপ্টেন বিরাট কোহলিকে ভীষণ তৃপ্তি দেবে। তবে তৃপ্তির মাঝেও চিন্তা থাকছে। চিন্তা-টিম কম্বিনেশন কী হবে? ওপেন করতে নেমে কেএল রাহুল আর ঈশান দু’জনেই বড় রান করেছেন।

ইংল‌্যান্ডের ১৮৮/৫ তাড়া করতে নেমে ভারত যে এক ওভার বাকি থাকতে ম‌্যাচটা সহজেই জিতল, তার জন‌্য কেএল আর ঈশানের ওপেনিং পার্টনারশিপ। কেএল ২৪ বলে ৫১ রানের বিধ্বংসী ইনিংস খেললেন। ঈশানও মারকুটে ব‌্যাটিং করে গেলেন। ৪৬ বলে ৭০ করার পর তাঁকে ডেকে নেওয়া হল। শেষটা করলেন ঋষভ (১৪ বলে ২৯ নঃআঃ)। ব‌্যাটসম‌্যানদের ফর্ম স্বস্তি দিলেও বোলাররা চিন্তায় রাখবে টিমকে। বিশেষ করে ভুবনেশ্বর কুমার আর রাহুল চাহার। ভুবনেশ্বর চার ওভারে ৫৪ রানে দিলেন। চাহারও এদিন মোটেই ভরসা দিতে পারলেন না।

[আরও পড়ুন: টিম ইন্ডিয়ার কোচের পদ ছাড়তেই আইপিএলে যোগ দেবেন শাস্ত্রী? পাল্লা ভারী কোন দলের?]

সংক্ষিপ্ত স্কোর : ইংল‌্যান্ড
১৮৮/৫ (বেয়ারস্টো ৪৯, মঈন ৪৩, শামি ৩/৪০, বুমরা ১/২৬)
ভারত : ১৯ ওভারে ১৯২/৩ (ঈশান ৭০ অবসৃত, কেএল ৫১, লিভিংস্টোন ১/১০)।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে