BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টিম ইন্ডিয়ার কোচের পদ ছাড়তেই আইপিএলে যোগ দেবেন শাস্ত্রী? পাল্লা ভারী কোন দলের?

Published by: Sulaya Singha |    Posted: October 18, 2021 10:24 pm|    Updated: October 18, 2021 10:27 pm

Team India's Ravi Shastri open to working with IPL franchises | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নভেম্বরেই টিম ইন্ডিয়ার (Team India) সঙ্গে দীর্ঘ চার বছরের সম্পর্ক ছিন্ন হতে চলেছে রবি শাস্ত্রীর। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই কোহলিদের হেডস্যরের পদ থেকে সরে দাঁড়াবেন শাস্ত্রী। কিন্তু তারপর? আর কি কোচের ভূমিকায় দেখা যাবে না তাঁকে? না, এখনই নিজের কমফোর্ট জোন ছাড়ছেন না ভারতীয় দলের থিঙ্ক ট্যাঙ্ক। শোনা যাচ্ছে, টিম ইন্ডিয়ার দায়িত্ব শেষ হলেই আইপিএলে নতুন করে কোচিং সফর শুরু করবেন শাস্ত্রী (Ravi Shastri)।

সূত্রের খবর, কোচের পদকে ইতি জানিয়ে ধারাভাষ্যে ফিরতে পারেন তিনি। আবার আরেক সূত্রের খবর, আইপিএলে কোনও দলের কোচ হিসেবে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই নাকি শাস্ত্রী ইঙ্গিত দিয়েছেন, কুড়ি-বিশের মেগা টুর্নামেন্টে কোচিং করতে তাঁর কোনও আপত্তি নেই। এখনও পর্যন্ত আইপিএলে কোচিংয়ের কোনও অভিজ্ঞতা নেই তাঁর। তবে টিম ইন্ডিয়ার কোচ হিসেবে তিনি বহু সাফল্য এনে দিয়েছেন। তাই তিনি কোচ হতে চাইলে চাহিদা মন্দ হবে না। শাস্ত্রীর মতোই বোলিং ও ফিল্ডিং কোচ ভরত অরুণ ও আর শ্রীধরও আইপিএলে কোচিংয়ের দায়িত্ব নিতে পারেন। তবে এখনও পর্যন্ত কোনও ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কথা হয়নি শাস্ত্রীর। কিন্তু আরসিবি তাঁকে প্রস্তাব দিলে ফের একবার কোহলি-শাস্ত্রী কেমিস্ট্রি দেখার সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের আগেই বিতর্কে বিরাট কোহলি, নেটদুনিয়ায় ট্রেন্ডিং #SunoKohli]

অন্দরের খবর শাস্ত্রীর পরিবর্তে রাহুল দ্রাবিড়কে টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ নিযুক্ত করতে চলেছে বিসিসিআই। তবুও রবিবার নিয়মমাফিক নতুন কোচ বাছাইয়ের কাজ শুরু করে দিয়েছে সৌরভদের বোর্ড। সেই সংক্রান্ত বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে। শুধু কোহলিদের হেড কোচের জন্যই নয়, বরং সিনিয়র মেনস টিমের ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং কোচের পদে লোক চেয়েও বিজ্ঞাপন দিয়েছে বিসিসিআই। সেই সঙ্গে আবেদনপত্র চাওয়া হয়েছে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির হেড অফ স্পোর্টস সায়েন্স/মেডিসিন পদের জন্যও। অর্থাৎ এই পদগুলির জন্য ইচ্ছুক প্রার্থীরা অবিলম্বে আবেদন জানাতে পারেন।

[আরও পড়ুন: OMG! আইপিএল নিলামে ধোনিকে পেতে এই জিনিসটিও বিক্রি করতে চেয়েছিলেন শাহরুখ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে