BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! আইপিএল নিলামে ধোনিকে পেতে এই জিনিসটিও বিক্রি করতে চেয়েছিলেন শাহরুখ!

Published by: Sulaya Singha |    Posted: October 17, 2021 2:15 pm|    Updated: October 17, 2021 3:43 pm

IPL: Shah Rukh Khan said he would sell his pyjama to buy MS Dhoni | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুড়ো হাড়ে ভেলকি দেখিয়েছেন তিনি। বুঝিয়ে দিয়েছেন, ৪০ বছরেও তিনি ফুরিয়ে যাননি। সামনে থেকে নেতৃত্ব দিয়ে এখনও দলকে এনে দিতে পারেন ট্রফি। তিনি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। চতুর্থবার দলকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন তিনি। তাই ক্যাপ্টেন কুলকে এত সহজে ছাড়তে নারাজ চেন্নাই সুপার কিংস। ফ্র্যাঞ্চাইজির তরফে জানিয়ে দেওয়া হল আইপিএলের আগামী নিলামেও প্রথম ক্রিকেটার হিসেবে দল রেখে দেবে মাহিকেই। কিন্তু ধোনির মতো অমূল্য সম্পদকে নিজের দলে পেতে চেয়েছিলেন নাইট মালিক শাহরুখ খানও (Shah Rukh Khan)! কিন্তু শেষমশে স্বপ্নপূরণ হয়নি।

আইপিএলের (IPL 2021) মোট ১২টি মরশুমে অংশ নিয়েছে সিএসকে। যার মধ্যে ১১টিতে অধিনায়কত্ব করেছেন ধোনি। মোট ৯বার দলকে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে দিয়েছেন। আর চারবার ঘরে উঠেছে ট্রফি। এহেন ক্যাপ্টেন নিঃসন্দেহে যে কোনও ফ্র্যাঞ্চাইজি মালিকের কাছেই ঈর্ষণীয়। এমনকী শাহরুখ খানও চেয়েছিলেন কেকেআরের জার্সি গায়ে খেলুন ধোনি। কিন্তু ভাগ্যের শিকে ছেঁড়েনি। কারণ শুধুমাত্র ২০০৮ সালে অর্থাৎ আইপিএলের প্রথম মরশুমেই নিলামে উঠেছিল ক্যাপ্টেন কুলের নাম। তখনই চেন্নাই তাঁকে দলে নিয়েছিল ১৫ লক্ষ ডলারের বিনিময়ে। পরে গড়াপেটার অভিযোগে চেন্নাই দু’বছরের জন্য অংশ নিতে না পারায় নতুন দল রাইজিং পুণে সুপারজায়ান্টের হয়ে খেলেছিলেন ধোনি।

[আরও পড়ুন: Cristiano Ronaldo: লেস্টারের কাছে ৪ গোল হজম করতেই সমর্থকদের ক্ষোভের মুখে রোনাল্ডো]

১৫ কোটি টাকার বিনিময়ে মেগা টুর্নামেন্টের ২২ গজে নামেন ধোনি। কিন্তু অর্থ বড় ফ্যাক্টর নয়, যে কোনও মূল্যে ধোনিকে পেতে চেয়েছিলেন ‘কিং খান’। ২০১৭ সালে ধোনিকে দলে পেতে রীতিমতো মরিয়া হয়ে উঠেছিলেন কলকাতা নাইট রাইডার্সের মালিক। এমনকী এর জন্য নিজের পায়জামা পর্যন্ত বিক্রি করতে রাজি ছিলেন তিনি। এক সাক্ষাৎকারে ‘কিং খান’ বলেছিলেন, “আরে আমি তো ওকে নিজের পায়জামা বেচেও কিনতে রাজি। কিন্তু একবার নিলামে তো নাম উঠুক।”

কিং খানের কেকেআরকে হারিয়েই চতুর্থবার চ্যাম্পিয়ন হয়েছে ধোনির চেন্নাই। আর তাই বছর চারেক আগের সেই সাক্ষাৎকার ফের শিরোনামে উঠে এসেছে। ধোনিকে নিয়েই ঘর গোছাতে চেয়েছিলেন শাহরুখ। কিন্তু সব স্বপ্ন তো আর পূরণ হয় না।

[আরও পড়ুন: সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন সুনীল ছেত্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে