BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সৌরভের সম্পর্কে যাবতীয় তথ্য এবার মিলবে তাঁর ওয়েবসাইটেই

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 11, 2017 5:48 am|    Updated: September 25, 2019 12:03 pm

Want to dig about Sourav Ganguly? Visit this site

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিশাল ফ্যান? আপনি কি সৌরভ-সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে চান? জানতে চান এই মুহূর্তে ব্র‌্যান্ড এনডর্সমেন্ট ডিলে ক্রিকেটারদের মধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায় কত নম্বরে? হাতের মুঠোফোনেই পেয়ে যাবেন সেই তথ্য। তিন-সাড়ে তিন মাসে আগে থেকে ভাবনার সূত্রপাত। আর সেটিকে বাস্তবায়িত করে কয়েকদিন আগেই চালু হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নিজস্ব ওয়েবসাইট। গুগলে গিয়ে http://souravganguly.co.in/ সার্চ করলেই পেয়ে যাবেন সবকিছু।

[ধোনির অবসর নিয়ে মন্তব্য করে নেটদুনিয়ায় রোষের মুখে আগরকর]

সামনের একবছর সৌরভের যাবতীয় কর্মসূচি জানতে চান? জানতে চান কী কী সামাজিক কর্মযজ্ঞের সঙ্গে যুক্ত প্রিন্স অব ক্যালকাটা? সৌরভ গঙ্গোপাধ্যায়ের ক্রিকেট ফাউন্ডেশনের সঙ্গে কীভাবে যুক্ত হবেন? বানিজ্যিক এনডর্সমেন্টের জন্য সৌরভের সঙ্গে যোগাযোগ করার কথা ভাবছেন? কিংবা জানতে চান বীরেন্দ্র শেহবাগ, বিরাট কোহলির জন্মদিন কী উইশ করলেন সৌরভ? খাটাখাটনির প্রয়োজন নেই। ওই ওয়েবাসাইটে মিলবে এই সংক্রান্ত যাবতীয় তথ্য! তার জন্য প্রয়োজন হবে না উইকিপিডিয়ার।

[ছোটদের আই লিগে অ্যাটলেটিকোকে ১৩ গোলের মালা পরাল মোহনবাগান]

হালফিলে ভারতীয় ক্রিকেটারদের এইরকম নিজস্ব ওয়েবসাইট রয়েছে বলে কেউ খুব একটা মনে করতে পারলেন না। ওয়েবসাইটের সঙ্গে যুক্ত একজন বলেন, “এই ক’দিনেই অসম্ভব ভাল ফিডব্যাক পাচ্ছি।” ব্যক্তিগত জীবন থেকে ক্রিকেট কেরিয়ারের যাবতীয় রেকর্ড সব কিছুই থাকছে। বিভিন্ন মুহূর্তের ছবি। যেমন, বিজ্ঞাপনী শুটিংয়ে সৌরভ-অমিতাভ, সৌরভ-সানা সব থাকছে। রয়েছে গত বৃহস্পতিবার ইডেনে তিন অধিনায়কের সেই বিরল মুহূর্ত। সৌরভ, ধোনি, কপিল। শুধু তাই নয়, জানা গিয়েছে, সেখানে নিয়মিত ব্লগও লিখবেন মহারাজ। সবমিলিয়ে বাঙালির প্রিন্স অব ক্যালকাটা হয়ে ওঠা থেকে শুরু করে বিশ্ব ক্রিকেটে অন্যতম সেরা অধিনায়ক হয়ে ওঠার কাহিনি থাকছে এখানে।

[ক্রিকেটারদের ডোপ পরীক্ষার জন্য নাডার প্রয়োজন নেই, জানাল বিসিসিআই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে