Advertisement
Advertisement

Breaking News

Wasim Akram

‘ভাইরাল হলে, হোক’, পাক শিবিরের অন্তর্ঘাতের কথা ফাঁস আক্রমের

বাবর আজমদের উপরে বেজায় চটেছেন আক্রম।

Wasim Akram made big revelation on cracks in Pakistan team

পাক দল নিয়ে ক্ষুব্ধ আক্রম।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 12, 2024 3:51 pm
  • Updated:June 12, 2024 3:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানাডাকে হারিয়ে বিশ্বকাপে টিকে রয়েছে পাকিস্তান। কিন্তু প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রম মোটেও সন্তুষ্ট নন জাতীয় দল নিয়ে। তিনি অত্যন্ত কড়া ভাষায় দুষেছেন বাবর আজমদের।
ভিতরে অন্তর্ঘাত রয়েছে, সেই কথা প্রকাশ্যে এনেছেন আক্রম। সম্প্রচারকারী চ্যানেলে তাঁকে বলতে শোনা গিয়েছে, ”অনেক হয়েছে। ভাইরাল হলে, ভাইরাল হবে। পাকিস্তান ক্রিকেটে কী হচ্ছে!” 

[আরও পড়ুন: ‘স্বপ্ন খুন করা হল আমাদের’, বিতর্কিত গোল নিয়ে রেফারিকে বিঁধলেন স্টিমাচ]

আমেরিকার কাছে হার মেনেছে পাকিস্তান। তার পর থেকেই তীব্র নিন্দিত বাবর আজমের দল। ভারতের কাছেও হারতে হয়েছে পাকিস্তানকে। কানাডাকে হারিয়ে প্রাণ ফিরেছে ঠিকই পাক শিবিরে। কিন্তু ক্ষুব্ধ আক্রম বলছেন, ”আমি ওদের ভিতরে কিলার ইনস্টিঙ্কট বাড়াতে পারব না। এটা ভিতর থেকে আসে।” পাকিস্তান সম্পর্কে বলতে গিয়ে নিজেকে শান্ত রাখতে পারেননি আক্রম। নভজ্যোৎ সিং সিধুর সঙ্গে আলোচনায় আক্রম বলেছেন, ”অনেক হয়েছে। ওদের পাশে অনেক দাঁড়িয়েছি। এটা ভাইরাল হলে হোক। আই ডোন্ট কেয়ার।”
আক্রম বোমা ফাটিয়েছেন। সত্যিটা কাউকে না কাউকে বলতে হবেই। আক্রম বলছেন, ”হাতের বাইরে সব চলে যাচ্ছে। কারওর মুড অফ, একজন আরেক জনের সঙ্গে কথা বলে না, কী হচ্ছে কী! কাম অন! গোটা দেশের আবেগ নিয়ে খেলছ তোমরা। সব জিনিসেরই একটা সীমা পরিসীমা আছে।”

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: কাতারের বিতর্কিত গোল নিয়ে ম্যাচ কমিশনারের কাছে দায়ের অভিযোগ, শেষ দেখতে চায় AIFF]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ