১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‌কৃষক আন্দোলনকে সমর্থক করুন, খেলার মাঝেই কোহলির কাছে আবেদন দর্শকের

Published by: Abhisek Rakshit |    Posted: December 9, 2020 11:07 pm|    Updated: December 9, 2020 11:07 pm

Watch: Farmers' protest echo in Australia, fan asks Virat Kohli to support cause | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বিতর্কিত কৃষি আইনের বিরুদ্ধে কৃষক বিক্ষোভে এখনও উত্তাল গোটা দেশ। ষষ্ঠ দফার বৈঠকও ফলপ্রসূ হয়নি। কানাডা–ব্রিটেনেও আঁচ পড়েছে এই বিক্ষোভের। এবার বাদ গেল না অস্ট্রেলিয়াও। মাঠের মধ্যেই দর্শকাসন থেকে খোদ ভারত অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) চাষিদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন এক সমর্থক। সম্প্রতি তাঁর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে। অনেকেই ওই সমর্থকের এই কাজকে কুর্নিশও জানিয়েছেন।

ঘটনাটি ঘটে সিডনিতে ভারত (India) বনাম অস্ট্রেলিয়ার (Australia) তৃতীয় টি–২০ ম্যাচে। ম্যাচ শুরুর আগে অনুশীলনের পর বিরাটরা যখন ড্রেসিংরুমে ফিরছিলেন, তখনই চিৎকার করেন ওই সমর্থক। ভিডিওয় তাঁকে হিন্দিতেই বলতে শোনা যায়, ‘‌‘বিরাট, চাষিরা নিজের অধিকারের জন্য লড়ছে। কিষান একতা জিন্দাবাদ। ভারতীয় চাষিদের সমর্থন করুন।‌’‌’ এরপর বিরাটকে ঘুরে তাকাতেও দেখা যায়। যদিও পরবর্তীতে বিরাটের তরফ থেকে এই প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়াই পাওয়া যায়নি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ওই ভিডিওটি। অনেকেই ওই সমর্থকের এই কাজকে সমর্থনও জানান। কেউ কেউ যদিও আবার সমালোচনাও করেন।

[আরও পড়ুন:‌ আইপিএলে কামব্যাক করছেন সুরেশ রায়না, দীর্ঘদিন পর খেলবেন প্রতিযোগিতামূলক ক্রিকেটও]

এদিকে, কৃষকদের পাশে দাঁড়িয়ে তাঁদের সমর্থন জানিয়েছেন প্রাক্তন জাতীয় দলের তারকা স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। মঙ্গল ও বুধ দু’‌দিনই টুইট করেন তিনি। এছাড়া এই বিক্ষোভে অংশ নিয়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের (Kings XI Punjab) ক্রিকেটার মনদীপ সিংও (Mandeep Singh)। সব মিলিয়ে উত্তাপ প্রতিনিয়তই আরও বাড়ছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mandeep Singh (@mandeeps12)

[আরও পড়ুন:‌ তীরে এসে ডুবল তরী, তপন মেমোরিয়ালের কাছে টি-২০ ফাইনালে পরাস্ত মোহনবাগান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে