BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফটোগ্রাফারদের লোভনীয় উপহার দিলেন বিরাট-অনুষ্কা, কিন্তু কেন? দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: January 13, 2021 9:23 pm|    Updated: January 13, 2021 9:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আপনাদের কাছে বিনীত অনুরোধ, মেয়ের ছবি তুলবেন না প্লিজ।’ বক্তা বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। হ্যাঁ, পাপারাজ্জিদের অভিনব কায়দায় এই অনুরোধ জানালেন তারকা দম্পতি। সদ্যোজাতর মুখ এখনও দেখা হল না ঠিকই। কিন্তু বিরুষ্কা অনুরোধের বহরের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

১১ জানুয়ারি মিস্টার অ্যান্ড মিসেস কোহলির জীবনে এসেছে প্রথম সন্তান। মেয়ে হওয়ার সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন ভারত অধিনায়ক। আর সেই ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে বিরুষ্কার মেয়ের ‘ছবি’। যেখানে দেখা যায়, মায়ের কোলে শুয়ে খুদে। সদ্যোজাতকে দেখে অভিনন্দন জানান অগণিত অনুরাগী। কিন্তু পরে জানা যায়, নাহ্, যে ছবি ভাইরাল হয়েছে, তা আসলে তাঁদের কন্যাসন্তানের নয়। সে ছবি বহু পুরনো। গুগল সার্চ করলেই পাওয়া যায়। অগত্যা দীর্ঘায়িত হয় খুদেকে দর্শনের অপেক্ষা। কিন্তু আপাতত বর্তমানে সবচেয়ে চর্চিত দম্পতির সন্তানকে দেখার কোনওরকম সুযোগ যে নেই, এবার সেটাই একপ্রকার স্পষ্ট হয়ে গেল। কারণ চিত্রগ্রাহকদের রীতিমতো লিখিত অনুরোধ জানালেন বিরুষ্কা। সঙ্গে দিলেন উপহারও!

[আরও পড়ুন: সৌরভের বাড়ি গিয়ে দেখা করলেন অশোক ভট্টাচার্য, কী কথা হল দু’‌জনের?‌]

হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই উপহারটির ভিডিও। মিষ্টি, ড্রাই ফ্রুট, চকোলেটে ভরতি সেই সুন্দর সাজানো লোভনীয় বাক্সই পাপারাজ্জিদের উপহার হিসেবে দিয়েছেন বিরাটরা (Virat Kohli)। সঙ্গে ক্যাপ্টেন ও তাঁর টিমের তরফে বার্তা, “আমরা আমাদের কন্যার প্রাইভেসি চাইছি। যাতে আপনাদের সাহায্য দরকার। সবসময়ই নিজেদের সব ধরনের আপডেট দিয়েছি। যাতে আপনাদের কোনও সমস্যা না হয়। এবার অনুরোধ জানাচ্ছি, আমাদের সন্তানের কোনও ছবি তুলবেন না।” তারকা জুটির এমন ‘মিষ্টি’ অনুরোধ ফেলা সত্যিই কঠিন হবে চিত্রগ্রাহকদের পক্ষে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিকে, নিজেদের স্বভাবসিদ্ধ ঢঙে বিরুষ্কাকে আকর্ষণীয় রিটার্ন গিফ্ট দিল আমুল (Amul)। ডেয়ারি ব্র্যান্ডটি নতুন একটি ছবি পোস্ট করেছে। যেখানে কার্টুন হিসেবে ফুটে উঠেছে বিরাট-অনুষ্কা ও তাঁদের কন্যাসন্তান। সদ্যোজাতকে আমুল পরিবারের তরফ থেকে স্বাগত জানানো হয়েছে। এর আগেও বিভিন্ন বিষয় নিয়ে কার্টুন পোস্টার বানিয়েছে আমুল। ধোনির অবসর হোক কিংবা সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণ অথবা বিডেনের আমেরিকা জয়, সব নিয়েই পোস্টার তৈরি করে থাকে এই সংস্থা। এবার বিরুষ্কাকে অভিনন্দন জানিয়ে নেটিজেনদের মন কাড়ল আমুল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amul – The Taste of India (@amul_india)

[আরও পড়ুন: ১০৯ বলে ৭ রান!‌ বাবুলের বিতর্কিত সেই টুইটের ‘যোগ্য’ জবাব দিলেন হনুমা বিহারী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement