BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সৌরভের বাড়ি গিয়ে দেখা করলেন অশোক ভট্টাচার্য, কী কথা হল দু’‌জনের?‌

Published by: Abhisek Rakshit |    Posted: January 13, 2021 7:14 pm|    Updated: January 13, 2021 8:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ বাড়িতে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকা BCCI সভাপতি তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে দেখা করলেন শিলিগুড়ি (Siliguri) পুরসভার প্রশাসক তথা সিপিআই(এম) নেতা‌ অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharya)। ‌আগের তুলনায় অনেক ভাল আছেন মহারাজ। দেখা করার পর ফেসবুক পোস্টে সেকথা জানালেনও অশোক ভট্টাচার্য।

বুধবার দুপুরে সৌরভের বাড়ি যান অশোক ভট্টাচার্য। দীর্ঘক্ষণ কথা বলেন। চা খান। তারপর বেরিয়ে আসেন। তাঁকে গাড়ি পর্যন্ত পৌঁছে দিয়ে যান সৌরভ নিজেই। এরপরই ফেসবুকে পোস্ট করে অশোকবাবু জানান, ‘‌‘‌আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। সৌরভ ভাল আছে। আমাদের বাড়ির কুশল সংবাদ নিল। পরের স্টেন্ট বসাবে কয়েক দিন পর। বেশ কিছুক্ষণ আড্ডা আর চা খেয়ে ফিরে এলাম।’‌’‌ এর পাশাপাশি সৌরভের সঙ্গে তোলা একটি সেলফিও পোস্ট করেন। জানান, সৌরভই তাঁকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়েছে।

 

আজ সৌরভ কে দেখে এলাম ওর বাড়িতে । ভালো আছে । আমাদের বাড়ীর কুশল সংবাদ নিলো । পরের স্ট্যান্ট বসাবে কয়েক দিন পর । বেশ কিছুক্ষন আড্ডা আর চা টা খেয়ে ফিরে এলাম । ওর তোলা সেলফি এই ফটো টি । ওইই গাড়ি পর্যন্ত এগিয়ে দিল ।

Posted by Asok Bhattacharya. on Wednesday, January 13, 2021

[আরও পড়ুন: ভারত-অস্ট্রেলিয়া সিরিজে চোটের হানা, কারণ হিসাবে ‘‌অসময়ের আইপিএল’‌কে দুষলেন অজি কোচ]

সৌরভের সঙ্গে অশোক ভট্টাচার্যের সুসম্পর্ক সর্বজনবিদিত। এজন্য একসময় সৌরভের সিপিআই(এম)–এ যোগদানের জল্পনাও কিন্তু ছড়িয়েছিল। যদিও তা কখনওই বাস্তবায়িত হয়নি। এমনকী করোনা সম্পর্কে লেখা অশোকবাবুর বই প্রকাশ অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন বিসিসিআই সভাপতি। তবে সম্প্রতি অসুস্থ হয়ে পড়েছিলেন সৌরভ। বেশ কয়েকদিন ভরতি ছিলেন উডল্যান্ডসে। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়ে গোটা দেশ। সেসময় তাঁকে দেখতে আসেন মুখ্যমন্ত্রী, রাজ্যপাল থেকে শুরু করে সমস্ত রাজনৈতিক দলের নেতারাই। বর্তমানে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন মহারাজ। সেখানেই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এর মধ্যেই এদিন তাঁর সঙ্গে অশোক ভট্টাচার্যের এই সাক্ষাৎ।

[আরও পড়ুন: পাশের হোটেলেই করোনার ‘বিলিতি’ স্ট্রেনে আক্রান্তের হদিশ, ব্রিসবেনে ভারতীয় দলকে নিয়ে উদ্বেগ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement