BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দ্রুত সুস্থ হয়ে উঠুন ‘দাদা’, সৌরভের আরোগ্য কামনা করে ফল-হেল্থ ড্রিঙ্কস পাঠালেন মমতা

Published by: Sulaya Singha |    Posted: January 9, 2022 3:41 pm|    Updated: January 9, 2022 5:42 pm

WB CM Mamata Banerjee wishes speedy recovery of BCCI President Sourav Ganguly | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্রুত সুস্থ হয়ে উঠুন দাদা। সৌরভ গঙ্গোপাধ্যায়ের আরোগ্য কামনা করে তাঁর বাড়িতে ফল ও হেল্থ ড্রিঙ্কস পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর শুভকামনা গ্রহণ করলেন সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায়।

গত বছরের শেষে করোনা আক্রান্ত হয়ে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি হতে হয়েছিল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)। অ্যান্টিবডি ককটেল থেরাপি, স্টিম থেরাপি শেষে চারদিন পর হাসপাতাল থেকে ছুটি পান দাদা। তার পর থেকে বেহালায় নিজের বাড়িতে হোম আইসোলেশনেই রয়েছেন তিনি। হাসপাতাল থেকে বাড়ি ফিরে জানতে পেরেছিলেন, তাঁর শরীরে ওমিক্রন নয়, করোনার আরেক প্রজাতি ডেল্টা প্লাস বাসা বেঁধেছে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত দিন কাটছে সৌরভের। আর তারই মধ্যে রবিবার মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee) তরফে প্রাক্তন ভারত অধিনায়কের কাছে পৌঁছে দেওয়া হল ফল ও হেল্থ ড্রিঙ্কস।

[আরও পড়ুন: Coronavirus Updates: করোনা আক্রান্তদের বাড়িতে পৌঁছে যাবে খাবার, ‘হোম ডেলিভারি’ পরিষেবা চালু রাজ্যের]

এদিন বেহালার ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদীপ পোল্লে নিজে ফল হাতে সৌরভের বাড়িতে উপস্থিত হন। তবে গেটের সামনেই তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন ডোনা গঙ্গোপাধ্যায়। তাঁর হাত থেকে ফল দিয়ে সাজানো ঝুড়ি নিয়ে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান ডোনা।

প্রসঙ্গত উল্লেখ্য, সৌরভ কোভিড পজিটিভ হওয়ার পর করোনা পরীক্ষা (Corona Test) করেছিলেন স্ত্রী ডোনা এবং মেয়ে সানাও। সেই সময় তাঁদের রিপোর্ট নেগেটিভই এসেছিল। তবে পরবর্তীতে সৌরভের পরিবারের একাধিক সদস্য মারণ ভাইরাসের কবলে পড়েন বলে শোনা যায়। তখনই জানা যায়, নতুন করে টেস্ট করানোয় সানার রিপোর্টও পজিটিভ আসে। তবে মৃদু উপসর্গ থাকায় তিনি হোম আইসোলেশনেই রয়েছেন। গঙ্গোপাধ্যায় পরিবার যাতে দ্রুত সেরে ওঠে, সেই প্রার্থনাই করছেন মুখ্যমন্ত্রী। তবে শুধু সৌরভ বলেই নয়, করোনা আক্রান্ত অনেকের বাড়িতেই শুকনো খাবার, ফল, হেল্থ ড্রিঙ্কস পৌঁছে দেওয়া হচ্ছে নবান্নের তরফে।

[আরও পড়ুন: বিজেপি নেতাদের ‘বিদ্রোহ’ অব্যাহত! এবার যুব মোর্চার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শঙ্কুদেব পাণ্ডা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে