২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধোনির দেশপ্রেমকে ‘স্যালুট’, আবেগঘন টুইট ক্যারিবিয়ান তারকার

Published by: Sulaya Singha |    Posted: July 29, 2019 4:45 pm|    Updated: July 29, 2019 4:45 pm

West Indies cricketer Sheldon Cottrell shares video of MS Dhoni

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উইকেট পেলেই বাইশ গজের উপর দাঁড়িয়ে মিলিটারি কায়দায় স্যালুট করে সেলিব্রেট করেন তিনি। সদ্যসমাপ্ত বিশ্বকাপেও তাঁর সেই স্টাইল দেখেছে গোটা দুনিয়া। তিনি ওয়েস্ট ইন্ডিয়ান ফাস্ট বোলার শেলডন কটরেল। সেই কটরেলই এবার মাঠের বাইরে অন্য দেশের কিংবদন্তি ক্রিকেটারকে ‘স্যালুট’ জানালেন। তাঁর মাতৃভূমির প্রতি ভালবাসা আর অনুরাগ দেখে মুগ্ধ হয়ে। ক্যারিবিয়ান তারকা কটরেল স্যালুট জানিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে।

[আরও পড়ুন: সাফল্যের মুকুটে নয়া পালক, প্রেসিডেন্টস কাপে সোনা জয় মেরি কমের]

বোর্ডকে জানিয়ে আগামী দু’মাস ক্রিকেট থেকে বিশ্রাম নিয়েছেন ধোনি। ভারতের আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে খেলছেন না তিনি। তার বদলে দেশের উত্তর-পশ্চিম সীমান্তে ভারতীয় জওয়ানদের সঙ্গে সামরিক পোশাক গায়ে সরকারিভাবে নিজেও পাহারাদারি চালাবেন। এসব কথা এখন সর্বজনবিদিত। আর কটরেলের ধোনি-প্রীতির কারণ আসলে এটাই। নিজের টুইটার হ্যান্ডলে একাধিক টুইটের পাশাপাশি একটি ভিডিও-ও শেয়ার করেন কটরেল। ক্যারিবিয়ান পেসারের প্রতিটা টুইট এবং ভিডিও ধোনিই সংক্রান্ত। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ২০১৮ সালে দিল্লিতে রাষ্ট্রপতি ভবনে ক্যাপ্টেন কুল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে ‘পদ্মভূষণ’ সম্মান গ্রহণ করছেন। যা ভারতের তৃতীয় সর্বোচ্চ অসামরিক সম্মান।

সেই ভিডিও পোস্টের সঙ্গে কটরেল লিখেছেন, “এই মানুষটা ক্রিকেটমাঠে এক অফুরান অনুপ্রেরণা। একইসঙ্গে এই ব্যক্তি একজন দেশপ্রেমীও। এমন একজন মানুষ যিনি নিজের কাজের পরেও দেশের হয়ে ডিউটি করেন। আমি গত কয়েক সপ্তাহ জামাইকার বাড়িতে আমার ছেলেদের সঙ্গে সময় কাটিয়েছি।” পরের টুইটে কটরেলের সংযোজন, “এই ভিডিওটা আমার পরিবার আর বন্ধুদের সঙ্গে শেয়ার করলাম। কারণ ওরা সবাই জানে সম্মান প্রাপ্তি ব্যাপারটাকে আমি কী ভীষণরকম অনুভব করি। কিন্তু স্বামী-স্ত্রীর একসঙ্গে কাটানোর মুহূর্তও সত্যিকারের অনুপ্রেরণার প্রদর্শন। পার্টনারের প্রতি ভালবাসা এবং একইসঙ্গে দেশের প্রতি ভালবাসার অনুপ্রেরণার। প্লিজ আমার মতোই এনজয় করুন।”

[আরও পড়ুন: বিসিসিআইয়ের অনুরোধও রাখলেন না রোহিত! আরও স্পষ্ট টিম ইন্ডিয়ার ফাটল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে