BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধোনি! তিনি আবার কে? প্রাক্তন গার্লফ্রেন্ড চিনতেই পারলেন না মাহিকে!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 18, 2017 12:39 pm|    Updated: September 28, 2019 3:22 pm

Who’s he, asks MS Dhoni’s ex-girlfriend Raai Laxmi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মহেন্দ্র সিং ধোনি! তিনি আবার কে?” ক্যাপ্টেন কুলের নাম শুনে ঠিক এমনই প্রতিক্রিয়া অভিনেত্রী রাই লক্ষ্মীর। চমকে গেলেন তো? কিন্তু এটাই সত্যি।

‘জুলি টু’ ছবির টিজার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল ফেলে দিয়েছেন এই দক্ষিণী অভিনেত্রী। তবে রিল লাইফের অভিনয় থেকেও তাঁর রিয়াল লাইফ ভালবাসার কথা জানতে বেশি আগ্রহী সিনেপ্রেমীরা। কারণ যে সে নয়, স্বয়ং ধোনি নাকি এককালে এই নায়িকার প্রেমে পড়েছিলেন। আর সাংবাদিক সম্মেলনে যখন সেই ধোনির প্রসঙ্গ উঠল, তখন রাই লক্ষ্মী যেন চিনতেই পারলেন না মাহিকে! উত্তরের শুরুতেই বললেন, “ধোনি! তিনি কে?” এক ভারতীয় হিসেবে অভিনেত্রীর থেকে এমন উত্তর বেশ অপ্রত্যাশিতই ছিল। যে অধিনায়কের হাত ধরে দেশ দু’টি বিশ্বকাপ জিতেছে, উইকেটের সামনে ও পিছনে দাঁড়িয়ে যিনি ঝুলিতে ভরেছেন একগুচ্ছ রেকর্ড, যাঁর বায়োপিক বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিল, তাঁর বিষয়ে এমন প্রতিক্রিয়া অবাক করেছে সকলকেই। কিন্তু ধোনি প্রসঙ্গ যে এভাবে এড়িয়ে যাওয়া যাবে না, তা বুঝেই পরে প্রশ্নের উত্তর দেন রাই লক্ষ্মী। দক্ষিণী সুন্দরী বলেন, “সে ঘটনা এখন অতীত। এবার এটা নিয়ে আলোচনা বন্ধ হওয়া উচিত। ধোনি এখন স্ত্রী মেয়ে নিয়ে সুখে সংসার করছেন। হ্যাঁ, আমাদের মধ্যে যে সম্পর্ক ছিল, তা টেকেনি ঠিকই। তবে আমরা কখনওই পরস্পরকে বিয়ের প্রতিশ্রুতি দিইনি। ধোনিকে আমি অত্যন্ত সম্মান করি। তাই এ বিষয়ে আর বেশি কথা বলতে চাই না।”

[এমির মঞ্চে প্রিয়াঙ্কার নাম ভুল উচ্চারণ, নেটদুনিয়ায় তুলকালাম]

দক্ষিণী সুন্দরীর লাস্যময়ী রূপেই একসময় মন মজেছিল প্রাক্তন ভারতীয় অধিনায়কের। দেশের সবচেয়ে সফল নেতার সঙ্গে রীতিমতো ‘অ্যাফেয়ার’ ছিল এই রাই লক্ষ্মীর। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া পুরনো এক সাক্ষাৎকারে নিজের এই প্রেমের কথা স্বীকারও করেছিলেন তিনি। নায়িকা জানান, দক্ষিণের একটি ক্রিকেট টিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন তিনি। সেই দলেরই অংশ ছিলেন মাহি। দু’জনে বেশ কিছুদিন ডেট করেছিলেন। কিন্তু কেউই কমিটেড ছিলেন না। মাত্র বছরখানেকের সম্পর্ক। ধোনির সঙ্গে নিজের এই সম্পর্ককে একটি ভুল বলেই ব্যাখ্যা করেছিলেন রাই লক্ষ্মী। এটি তাঁর জীবনের একটি বড় দাগ বলে মনে করেন অভিনেত্রী। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র মুক্তির সময় নাকি বেশ চিন্তায় ছিলেন নায়িকা। কীভাবে তাঁকে দেখানো হবে তা নিয়ে ভাবিত ছিলেন। তবে তেমন কোনও বিষয় না ওঠায় স্বস্তি পান লক্ষ্মী।

[জানেন, কার জন্য মেঝেতেই শুয়ে পড়লেন স্বয়ং সলমন খান?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে