২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখমণ্ডলের একদিকে দাড়ি-গোঁফ। আর অন্যদিকটি সুন্দরভাবে শেভ করা। নিজের এমন লুকের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা জ্যাক ক্যালিস। যা দেখে বেশ অবাক নেটিজেনরা। নো শেভ নভেম্বরে হঠাৎ কী হল প্রাক্তন অলরাউন্ডারের! তাঁর ভক্তরা বুঝে উঠতে পারছেন না, এ কেমন স্টাইল!

সময়ের সঙ্গে সঙ্গে স্টাইলে নিঃসন্দেহে নানা পরিবর্তন এসেছে। আগে যেখানে দাড়-গোঁফহীন বা ক্লিন শেভ চেহারাই ছিল বেশি আকর্ষণীয়, বিরাট কোহলি-ভিকি কৌশলদের হাত ধরে এখন তা বদলে গিয়েছে অনেকটাই। এখন দাড়ি-গোঁফই যুবপ্রজন্মের নয়া স্টাইল স্টেটমেন্ট। কিন্তু জ্যাক ক্যালিসের এমন একদিকে দাড়ি-গোঁফ রাখার স্টাইল সচরাচর চোখে পড়ে না। তাহলে কেন তিনি এভাবে ছবি পোস্ট করলেন? ফ্যানদের কৌতূহল নিজেই অবশ্য মিটিয়েছেন প্রাক্তন প্রোটিয়া তারকা। জানিয়েছেন, একটি বিশেষ সামাজিক কারণে এভাবে দাড়ি-গোঁফ কামিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ভারতীয় ফুটবলে নতুন দিগন্ত, মুম্বই সিটি-কে কিনে নিল ম্যাঞ্চেস্টার সিটি]

পোস্টের সঙ্গে ক্যালিস লেখেন, “আগামী কয়েকটা দিন খুব আকর্ষণীয় হতে চলেছে। গণ্ডার রক্ষা এবং গল্ফের উন্নতির স্বার্থে এমনটা করেছি।” আসলে দক্ষিণ আফ্রিকায় গণ্ডার বাঁচানোর কর্মসূচিতে ‘সেভ দ্য রাইনো’ স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যোগ দিয়েছেন ক্যালিসও। সাধারণ মানুষকে গণ্ডার রক্ষার বিষয়ে সচেতন করতে এবং এর জন্য অর্থ জোগাড় করতে মুখের একদিকের দাড়ি-গোঁফ এবং বুকের একদিকের লোম শেভ করে ফেলেছেন তিনি। পরিবেশের ক্ষয়ক্ষতি, চোরাশিকারীদের উৎপাত ইত্যাদি কারণে ক্রমেই কমছে গণ্ডারের সংখ্যা। এমন পরিস্থিতিতে গণ্ডার রক্ষার কর্মসূচিতে নাম লিখিয়ে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন কেকেআর দলের প্রাক্তন কোচ। তাঁকে দেখে অন্যরাও এই মহৎ কাজে অনুপ্রেরণা পাবেন বলে মনে করছেন অনেকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Going to be an interesting few days. All for a good cause 😂🙈Rhinos and golf development @alfreddunhill

A post shared by Jacques Kallis (@jacqueskallis) on

[আরও পড়ুন: ভিসার মেয়াদ শেষ হওয়ার পরও ভারতে, জরিমানা দিতে হল বাংলাদেশি ক্রিকেটারকে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং