BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বরফের মাঝে মধুচন্দ্রিমায় মেতে নবদম্পতি বিরাট-অনুষ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 15, 2017 10:19 am|    Updated: September 19, 2019 1:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়েটা চুপিসারে সেরেছেন। এ নিয়ে অনুরাগীদের মনে আক্ষেপ কম ছিল না। কিন্তু বিয়ের মুহূর্তের খুঁটিনাটি শেয়ার করে সে আক্ষেপ অনেকটাই মিটিয়ে দিয়েছেন বিরাট-অনুষ্কা। অফিশিয়ালি যবে থেকে বিরুষ্কা হয়েছেন, নিজেদের অন্তরঙ্গ সময়ের ছবি দিতে এতটুকু কার্পণ্য করছেন না নায়িকা।

[লজ্জা নয় স্বাস্থ্য, ট্রেলারেই বার্তা নিয়ে হাজির ‘প্যাডম্যান’ অক্ষয়]

একপ্রকার স্বপ্নের মতোই বিয়েটা সেরেছেন বিরাট-অনুষ্কা। এস ডিজাইনার সব্যসাচীর পোশাকে দু’জনকেই বেশ রাজকীয় লাগছিল। একই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে আপলোড করে সারা জীবনের ভালবাসার অঙ্গীকার করেছিলেন দু’জনে।

[রিসেপশনের নিমন্ত্রণপত্রেও চমক বিরুষ্কার, জানেন কী?]

ছবি শেয়ার হওয়া মাত্রই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছিল। বিয়ের আনন্দে মশগুল থাকলেও বন্ধু-আত্মীয়দের কথা ভুলে যাননি বিরুষ্কা। প্রত্যেককে উত্তরে ধন্যবাদ জানিয়েছেন।

[সম্পূর্ণ নগ্ন মডেলের পিঠে চেপে ছবি, বিতর্কে ছোটপর্দার এই নায়িকা]

এরপরই শুরু হয়েছিল নয়া জল্পনা। কোথায় মধুচন্দ্রিমায় যাচ্ছেন বলিউড-ক্রিকেটের এই জনপ্রিয় জুটি? উত্তরে অনেকেই দক্ষিণ আফ্রিকার কথা তুলেছিলেন। কারণ ছুটি সেরে সেখানেই আবার নিজের দলের হাল সামলাবেন বিরাট। কিন্তু পরে জানা যায় রোমই পছন্দের ডেস্টিনেশন নবদম্পতির। অতএব বরফের মাঝেই একে অপরের সঙ্গে কয়েকটা দিন কাটাবেন বিরুষ্কা। কিন্তু সেখানেও কি একইরকম গোপনীয়তা বজায় থাকবে? না, তেমনটা নয়। উত্তরটা অনুষ্কাই দিয়ে দিলেন মধুচন্দ্রিমার ছবি নিজের প্রোফাইলে আপলোড করে।

In heaven, literally 😇😍

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

স্টারডম থেকে অনেক দূরে বরফের মাঝে পছন্দের পুরুষের বুকে স্বর্গ খুঁজে পেয়েছেন নায়িকা। সে কথা নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিতে এবার আর কার্পণ্য করেননি অনুষ্কা। বিরাটের ঠোঁটেও ফুটে উঠেছে সামান্য হাসি। ২১ ডিসেম্বর রিসেপশন। তার আগে একান্তে এভাবেই দিন কাটাচ্ছেন নবদম্পতি।

[সানি এলে গণ আত্মহত্যা, বর্ষবরণের অনুষ্ঠানে ঘিরে ধুন্ধুমার কর্নাটকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement