BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টি-২০ বিশ্বকাপের আগে ভারতীয় দলকে তাতাতে বিশেষ বার্তা সুরেশ রায়নার

Published by: Abhisek Rakshit |    Posted: October 17, 2021 9:23 pm|    Updated: October 19, 2021 11:15 am

‘Win it for Virat Kohli’: Suresh Raina makes BIG statement ahead of T20 World Cup 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই শুরু হয়ে যাবে টি-২০ বিশ্বকাপের মূল লড়াই। ২৪ অক্টোবর চির-প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে মাঠে নামবেন বিরাট কোহলিরা (Virat Kohli)। তার আগে টিম ইন্ডিয়ার (Team India) সদস্যদের তাতাতে মুখ খুললেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina)। বিশ্বকাপে অংশগ্রহণকারী ভারতীয় খেলোয়াড়দের উদ্দেশ্যে রায়না বলেছেন, দলের অধিনায়ক বিরাট কোহলির জন্য তাদের এই ট্রফি জিততে হবে।

কয়েকদিন আগেই ভারত অধিনায়ক বিরাট কোহলি জানিয়ে দিয়েছেন, এবারের টি-২০ বিশ্বকাপের পরই এই ফরম্যাটে আর তিনি টিম ইন্ডিয়ার অধিনায়ক থাকবেন না। সরে দাঁড়াবেন দায়িত্ব থেকে। অর্থাৎ টি-২০ ক্রিকেটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে এটিই তাঁর শেষ বিশ্বকাপ। আর এই প্রসঙ্গটি তুলেই জাতীয় দলের ক্রিকেটারদের উদ্বুদ্ধ করতে রায়না বলেন, “আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে বার্তাটি খুবই স্পষ্ট- যা করার বিরাট কোহলির জন্য করতে হবে। অধিনায়ক হিসেবে এটাই কোহলির শেষ টুর্নামেন্ট হতে পারে, তাই নিজেদের উপর বিশ্বাস রেখে তার জন্য যতটা সম্ভব করতে হবে।”

[আরও পড়ুন: OMG! আইপিএল নিলামে ধোনিকে পেতে এই জিনিসটিও বিক্রি করতে চেয়েছিলেন শাহরুখ!]

তিনি আরও বলেন, “এই মরসুমে ভারতীয় ভক্তরা অধীর আগ্রহে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অপেক্ষা করছে। আমাদের শুধু টুর্নামেন্টে নামতে হবে এবং নিজেদের সেরাটা দিতে হবে। আমাদের খেলোয়াড়রা বেশ কিছুদিন ধরেই শুধু সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল খেলেছে। তাই তারা সেরা ফর্মে আছে।” রায়না আরও বলেন, আইপিএল ভারতীয় খেলোয়াড়দের অনেক সাহায্য করেছে। তারা অনেক কঠিন ম্যাচ খেলেছেন এবং সংযুক্ত আরব আমিরশাহির গরম পরিবেশে নিজেদের মানিয়েও নিয়েছেন।

রায়না বলেন, “আমাদের এটাও মনে রাখতে হবে যে টুর্নামেন্টে আরও অনেক শক্তিশালী দল আছে। পাকিস্তান, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড খুব ভালো ফর্মে আছে এবং টি -টোয়েন্টি ক্রিকেটে যেকোনো কিছু ঘটতে পারে। তবে ভারতীয় দলের সাফল্য অনেকটাই নির্ভর করবে রোহিত শর্মা, বিরাট কোহলি এবং কেএল রাহুলের উপর।” এখানেই শেষ নয়, টুর্নামেন্টে কেকেআর স্পিনার বরুণ চক্রবর্তী যে ভারতের তুরুপের তাস হতে পারে, তাও জানাতে ভোলেননি রায়না।

[আরও পড়ুন: কোহলিদের কোচের জন্য সরকারিভাবে বিজ্ঞাপন প্রকাশ করল BCCI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে