Advertisement
Advertisement
Virat Kohli

IPL 2022: বিরাটের জন্য পোস্টার লিখে অভিনব বার্তা তরুণীর, সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা

পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছে আরসিবি।  

Woman Makes Unique Poster for Virat Kohli | Sangbad Pratidin
Published by: Monishankar Choudhury
  • Posted:April 10, 2022 3:33 pm
  • Updated:April 10, 2022 3:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) সময়টা মোটেও ভাল যাচ্ছে না। গত ছ’ মাসে সব ফরম্যাটের নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। ব্যাটেও রান নেই সেভাবে। তাঁর শেষ সেঞ্চুরির পরে কেটে গিয়েছে ২৮ মাস। ক্রিকেট বিশেষজ্ঞ থেকে শুরু করে আমজনতা, সকলেই অপেক্ষা করে রয়েছেন কবে ‘কিং কোহলি’র ৭১ তম সেঞ্চুরি আসবে। ভক্তরা যে সেই সেঞ্চুরির অপেক্ষায় রয়েছেন, তা দেখা গেল শনিবারের আরসিবি (RCB) বনাম মুম্বই ইন্ডিয়ান্স (MI) ম্যাচে।

মুম্বইয়ের রান তখন তাড়া করছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ক্রিজে বিরাট কোহলি। গ্যালারিতে থাকা এক তরুণীকে (Woman) দেখা যায় তিনি একটি পোস্টার (Poster) তুলে ধরেছেন। সেই পোস্টারে লেখা ছিল, “যতদিন না বিরাটের ৭১ তম সেঞ্চুরি হচ্ছে, ততদিন পর্যন্ত আমি কাউকে ডেট করব না।” সেই তরুণী এবং তাঁর হাতে ধরা পোস্টারটি খুব কাছ থেকে ধরা হয় ক্যামেরায়। পোস্টার হাতে তরুণীর (Fangirl) ছবিটি দেখার পরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় চর্চা। অনেকেই জানান, তাঁরাও সেই তরুণীর সঙ্গে একমত। বিষয়টি নিয়ে রসিকতাও শুরু করে দেন নেটিজেনরা। কিন্তু ঘটনা হল, বিরাটের সেঞ্চুরির অপেক্ষায় দেশ। শেষ সেঞ্চুরি তিনি পেয়েছেন ইডেনে। বাংলাদেশের বিরুদ্ধে গোলাপি বল টেস্টে শতরান করেছিলেন কোহলি। তার পরে আর সেঞ্চুরি নেই কোহলির। 

Advertisement

[আরও পড়ুন: কোভিশিল্ড নিয়েই মৃত্যু? সুবিচার চেয়ে কেরলের কোর্টে তরুণীর মা-বাবা]

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অনায়াসে জিতে গিয়েছে ব্যাঙ্গালোর। ৪৮ রান করে আউট হয়ে যান আরসিবি-র প্রাক্তন অধিনায়ক বিরাট। যদিও তাঁর আউট নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিতর্ক। ১৯ তম ওভারে প্রায় জয়ের দোরগোড়ায় দাঁড়িয়ে ছিল আরসিবি। সেই সময় বিরাটকে এলবিডব্লিউ দেন আম্পায়ার। সেই সিদ্ধান্ত তাঁকে সন্তুষ্ট করেনি। কোহলি শূন্যে ব্যাট ছোঁড়েন। রিভিউ নেন বিরাট। সেখানে দেখা যায় বল ব্যাট এবং প্যাড একসঙ্গে ছুঁয়েছে। টিভি আম্পায়ার আউটের সিদ্ধান্তেই অটল থাকেন।  

শেষ পর্যন্ত ৯ বল বাকি থাকতেই ৭ উইকেটে ম্যাচ জিতে নেয় ব্যাঙ্গালোর। ৪৭ বলে ৬৬ রানের অনবদ্য ইনিংস খেলে ম্যাচের সেরা হন তরুণ ব্যাটার অনুজ রাওয়াত। চার ম্যাচ খেলে তিনটি জয় পেয়েছে আরসিবি। পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছে আরসিবি।  

[আরও পড়ুন: বেসরকারিকরণের পথে রেল হাসপাতালও! কর্তৃপক্ষের নির্দেশ ঘিরে জোর জল্পনা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ