BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শারজায় লজ্জার হার মিতালি রাজদের, নজর কাড়লেন বাংলার রিচা ঘোষ

Published by: Sulaya Singha |    Posted: November 5, 2020 7:02 pm|    Updated: November 5, 2020 7:40 pm

Women's T20 Challenge: Trailblazers beat Velocity by 9 wickets | Sangbad Pratidin

ভেলোসিটি: ৪৭ (১৫.১ ওভার)
ট্রায়ালব্লেজার্স: ৪৯/১ (৭.৫ ওভার)
৯ উইকেটে জয়ী ট্রায়ালব্লেজার্স

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৭ সালে ইডেনে বিরাট কোহলিরা কীভাবে নাইটবাহিনীর কাছে পর্যুদস্ত হয়েছিলেন, তা ক্রিকেটপ্রেমীদের স্মৃতিতে টাটকা। মাত্র ৪৯ রানেই সবকটি উইকেট খুইয়েছিল ক্যাপ্টেন কোহলির আরসিবি। লজ্জার হার উপহার দিয়েছিল কেকেআর। বৃহস্পতিবার শারজায় ঠিক তেমনই ঘটনা ঘটল মিতালি রাজদের সঙ্গে। প্রথম ম্যাচ হরমনপ্রীতদের হারানোর পর এদিন স্মৃতি মন্ধানাদের কাছে মুখ থুবড়ে পড়ে ভেলোসিটি।

[আরও পড়ুন: অনুষ্কাকে চুমু খেয়ে কেক খাইয়ে জন্মদিন সেলিব্রেশন কোহলির, ভাইরাল ভিডিও]

Women's T20 Challenge

IPL-এর মাঝে এই প্রথম দুবাইয়ে বসেছে মহিলা টি-২০ চ্যালেঞ্জ। তিনটি দল খেলছে একে অপরের সঙ্গে। তিন দলের অধিনায়ক হরমনপ্রীত, মিতালি এবং স্মৃতি মন্ধানা। ভারতীয় টি-২০ প্রমীলাবাহিনীর অধিনায়ক হরমনপ্রীতের সুপারনোভাস প্রথম ম্যাচেই পরাস্ত হয়েছে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে এক বল বাকি থাকতে ম্যাচ পকেটে পোরেন মিতালিরা। কিন্তু এদিনের ম্যাচে কোনও উত্তেজনাই তৈরি হল না। বরং ইংলিশ তারকা সোফি একলেস্টোনের ঝোড়ো বোলিংয়ে তাসের ঘরের মতোই ভেঙে পড়ে ভেলোসিটির ব্যাটিং লাইন-আপ। মাত্র ৪৭ রানে গুটিয়ে যায় মিতালিদের ইনিংস। ১৫-র গণ্ডিও পেরতে পারেননি কেউ। দলের হয়ে সর্বোচ্চ রান ওপেনার শেফালি বর্মার। এক রান করেই প্যাভিলিয়নে ফেরেন অধিনায়িকা। চারটি উইকেট তুলে নেন সোফি। ২টি করে উইকেট ঝুলিতে ভরে দলের কাজ আরও সহজ করে দিন ঝুলন গোস্বামী ও রাজেশ্বরী গায়কোয়াড়।

স্কোরবোর্ডে এমন রান থাকলে খেলা যে একপেশেই হয়ে যায়, তা আর বলার অপেক্ষা রাখে না। হলও তাই। একরাশ চাপ নিয়ে নামা মিতালিদের বিরুদ্ধে ব্যাট করতে নেমে বিশেষ বেগ পেতে হয়নি ট্রায়ালব্লেজার্সদের। ওপেনার হিসেবে নেমে মন্ধানা ৬ রানে ক্যাট আউট হয়ে গেলেও ডটিন ও বাংলার রিচা ঘোষই প্রয়োজনীয় রান তুলে ফেলেন। ২৯ ও ১৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন তাঁরা। রাইজিং স্টারের পুরস্কার পেলেন রিচা।

[আরও পড়ুন: চারবারের চ্যাম্পিয়নকে হারাতে মরিয়া দিল্লি, তবে এই চার কারণে এগিয়ে মুম্বই ইন্সিয়ান্সই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে