১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পিতৃদিবসেই প্রথমবার সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন যুবরাজ সিং, জানালেন নামও

Published by: Sulaya Singha |    Posted: June 19, 2022 5:33 pm|    Updated: June 19, 2022 5:56 pm

Yuvraj Singh and Hazel Keech reveal their baby boy’s name | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছর জানুয়ারিতেই দিয়েছিলেন সুখবরটা। প্রথমবার বাবা হওয়ার আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন যুবরাজ সিং। আর এবার যুবরাজ ও হ্যাজেল কিচ প্রকাশ্যে আনলেন তাঁদের পুত্রসন্তানের ছবি। সঙ্গে জানালেন ছেলের নামও।

আজ, পিতৃদিবস। আর এমন শুভক্ষণেই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার। জানালেন, ছেলের নাম রেখেছেন ওরিয়ন কিচ সিং। ভারতীয় টেনিসতারকা সানিয়া মির্জা জানিয়েছিলেন, তাঁর ও শোয়েব মালিকের ছেলে বাবা ও মা উভয়ের পদবিই ব্যবহার করবে। ছেলের নাম রাখেন ইজহান মির্জা মালিক। এবার যুবিও জানিয়ে দিলেন, ছেলের নামের সঙ্গে বাবা-মা, দু’জনের পরিচয়ই প্রকাশ পাবে। তাই হ্যাজেলের কিচ ও যুবরাজের সিং- দু’টি পদবিই দেওয়া হয়েছে ওরিয়নকে।   

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে দলে ঢোকার ধারেকাছে নেই মহম্মদ শামি! বিস্ফোরক তাঁরই কোচ]

সোশ্যাল মিডিয়ায় যে দু’টি ছবি যুবি পোস্ট করেছেন, তাতে ধরা পড়েছে ওরিয়নের টুকটুকে গাল মুখ আর মাথা ভরতি চুল। একটি ছবিতে মায়ের কোলে খুদে। অন্যটিতে আবার সন্তানকে চুমু দিচ্ছেন বাবা-মা। ছবি পোস্ট হতেই তারকা দম্পতি ও তাঁদের সন্তানকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।   

yuvi

২০১৬ সালে হ্যাজেল কিচের সঙ্গে গাঁট ছড়া বেঁধে নতুন জীবন শুরু করেছিলেন যুবরাজ। বছর পাঁচেক পর গত জানুয়ারিতে তারকা দম্পতির সংসারে আসে নয়া অতিথি। ছেলে জন্মানোর পর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যুবি (Yuvraj Singh) ও হ্যাজেল লিখেছিলেন, “আমাদের সকল অনুরাগী, বন্ধু ও পরিবারকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, ঈশ্বরের আশীর্বাদে আমাদের সংসারে ছেলে এসেছে। আপনাদের সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এমন আনন্দের মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান দেবেন বলেই আশা।” সেদিনের মতোই পিতৃদিবসের জীবনের আরও এক অমূল্য মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন যুবি।

[আরও পড়ুন: পয়গম্বরের অপমানের বদলা নিতেই কাবুলের গুরুদ্বারে হামলা! দায় স্বীকার আইসিসের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে