BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রথমবার বাবা হলেন যুবরাজ সিং, শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারকা দম্পতি

Published by: Sulaya Singha |    Posted: January 26, 2022 8:28 am|    Updated: January 26, 2022 1:58 pm

Yuvraj Singh and Hazel Keech Welcome their first Baby | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৬ সালে হ্যাজেল কিচের সঙ্গে গাঁট ছড়া বেঁধে নতুন জীবন শুরু করেছিলেন যুবরাজ সিং। আর বছর পাঁচেক পর তারকা দম্পতির সংসারে এল নয়া অতিথি। অনুরাগীদের সুখবর দিয়ে যুবি জানালেন প্রথমবার বাবা হয়েছেন তিনি।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সুখবর জানান প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবি (Yuvraj Singh) ও হ্যাজেল। লেখেন, “আমাদের সকল অনুরাগী, বন্ধু ও পরিবারকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, ঈশ্বরের আশীর্বাদে আমাদের সংসারে ছেলে এসেছে। আপনাদের সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এমন আনন্দের মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান দেবেন বলেই আশা।”

[আরও পড়ুন: মুকুটে নতুন পালক, পরম বিশিষ্ট সেবা পদকে সম্মানিত অলিম্পিক্স সোনাজয়ী নীরজ চোপড়া]

yuvraj
ফাইল ছবি

যুবরাজের ছেলে হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। অনুরাগী, সমর্থকরা তো বটেই, যুবরাজ ও হ্যাজেলের সেলিব্রিটি বন্ধুমহলও একের পর এক টুইট করে অভিনন্দন জানান দম্পতিকে। অভিনেতা অভিষেক বচ্চন, অভিনেত্রী রিচা চাড্ডা, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি-সহ অনেকেই শুভকামনা জানিয়েছেন। প্রাক্তন ভারতীয় পেসার তথা যুবির এককালের সতীর্থ ইরফান পাঠান (Irfan Pathan) অভিনন্দন জানিয়ে লেখেন, “অনেক অনেক শুভেচ্ছা। আমি নিশ্চিত তুমি খুব ভাল বাবা হবে। সদ্যোজাতকে আমার অনেক ভালবাসা।” শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডও।

২০১৯ সালে বিশ্বকাপ চলাকালীনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন দেশের অন্যতম সেরা অলরাউন্ডার। ছয় বলে ছয় ছক্কার মালিক খানিকটা অভিমানেই যেন সেই সিদ্ধান্ত নিয়েছিলেন। পরবর্তীতে আবারো ক্রিকেটে ফেরার আগ্রহ প্রকাশ করেন তিনি। এমনকী গত বছর নভেম্বরে যুবি জানান, অবসর ভেঙে ফের কামব্যাক করতে চলেছেন! দেশের জার্সি গায়ে নিজের পুরনো খেলার ভিডিও পোস্ট করে ২০১১ বিশ্বকাপের সিরিজ সেরা ক্রিকেটার লেখেন, “ঈশ্বরই আপনার গন্তব্য নির্ধারণ করেন। মানুষের ভালবাসায় আগামী বছর (২০২২) ফেব্রুয়ারিতে ক্রিকেটে ফিরছি। আপনাদের ভালবাসা অত্যন্ত দামী।” অর্থাৎ সব ঠিকঠাক থাকলে বাবা হওয়ার পর আগামী মাসেই ২২ গজে আবারও দেখা যাবে যুবরাজকে।

[আরও পড়ুন: চলন্ত ট্রেনের সঙ্গে পাল্লা দিচ্ছেন ধোনি! চোখের নিমেষে ভাইরাল বিজ্ঞাপনী ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে