১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুবরাজ সিং অবসর ঘোষণার পর থেকেই টুইটারে যেন টুইটের বন্যা। কারও আক্ষেপ যুবিকে আর ব্যাট হাতে দেখতে না পাওয়ার। আবার কেউ তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন অসাধারণ কেরিয়ারের জন্য। এসবের মধ্যেও হয়তো খানিকটা বিতর্কিত মন্তব্য করে ফেললেন টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মা। ইঙ্গিত দিলেন, যুবরাজের জন্য আরও ভাল ফেয়ার ওয়েলের আয়োজন করা উচিত ছিল। যুবিকে উদ্দেশ্য করে রোহিতের টুইট, “তুমি জানো না কী হারালে যতক্ষণ না সেটা শেষ হচ্ছে। তোমায় ভালবাসি। এর থেকে ভালভাবে বিদায় নেওয়া উচিত ছিল তোমার। তবে, বিতর্ক এড়িয়ে অন্য ক্রিকেটাররাও শুভেচ্ছা জানিয়েছেন যুবরাজকে। একনজরে দেখে নিন কে কী বললেন।

[আরও পড়ুন: রূপকথার ইতি, আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় যুবরাজ সিংয়ের]

শচীন তেন্ডুলকর:

কী ফ্যানটাস্টিক ক্রিকেটজীবন তোর যুবি। টিমের যখনই দরকার পড়েছে তুই সত্যিকারের চ্যাম্পিয়ন হয়ে আবির্ভূত হয়েছিস। মাঠ ও মাঠের বাইরে, জীবনের উত্থান-পতনে তোর লড়াই অসাধারণ। তোর দ্বিতীয় ইনিংসকে এবং ভারতীয় ক্রিকেটকে এত বছর সেবা করার জন্য শুভেচ্ছা।

সৌরভ গঙ্গোপাধ্যায়:
প্রিয় যুবরাজ প্রতিটা ভাল জিনিসের শেষ আছে। একটা কথাই বলব এটা দারুণ একটা সফর ছিল। তুই আমার কাছে ভাইয়ের মতোই। আর এখন তুই শেষ করার পর তোর প্রতি ভালবাসাটা আরও বেড়ে গেল। গোটা দেশ তোকে নিয়ে গর্ব করে। অনেক ভালবাসা রইল। অনবদ্য কেরিয়ার।

বিরাট কোহলি: 
দেশের হয়ে এরকম একটা দুর্দান্ত কেরিয়ারের জন্য তোমাকে অভিনন্দন পাজি। দুর্দান্ত সব স্মৃতি, জয় দিয়েছ আমাদের। বাকি জীবনের জন্য তোমাকে শুভেচ্ছা। প্রকৃত চ্যাম্পিয়ন।

বীরেন্দ্র শেহবাগ:
প্লেয়ার আসবে-যাবে। কিন্তু যুবরাজের মতো ক্রিকেটার খুব কম পাওয়া যাবে। প্রচুর কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে। রোগকে মেরে মাঠের বাইরে ফেলেছে। বোলারকেও। মন জিতেছে। নিজের লড়াই দিয়ে প্রচুর মানুষকে অনুপ্রাণিত করেছে। বাকি জীবনের জন্য শুভেচ্ছা রইল। আমার শুভকামনা সবসময় তোমার জন্য থাকবে।এরকম একটা দুর্দান্ত কেরিয়ারের জন্য তোমাকে শুভেচ্ছা প্রিন্স।

[আরও পড়ুন:দর্শকদের তরফে স্মিথের কাছে ক্ষমা চাইলেন কোহলি, কেন জানেন?]

গৌতম গম্ভীর: 
ভারতে যত ক্রিকেটার রয়েছে, সাদা বলের ক্রিকেটে তুমিই সেরা। তোমাকে সম্মান জানানোর জন্য বিসিসিআইয়ের উচিত বারো নম্বর জার্সিটার অবসর দিয়ে দেওয়া। আমি যদি তোমার মতো ব্যাট করতে পারতাম! ধন্যবাদ যুবি।

শুধু ভারতীয়রাই নয়, বিদেশি ক্রিকেটারদের অনেকেই যুবরাজকে শুভেচ্ছা জানিয়েছেন। তার মধ্যে সব থেকে উল্লেখযোগ্য স্টুয়ার্ট ব্রড। যাঁকে ছয় ছক্কা মেরে টি-২০ বিশ্বকাপে নজির গড়েছিলেন যুবি, তিনি এদিন টুইটে বললেন কিংবদন্তি, অবসর নিয়েছো এবার উপভোগ করো।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং