১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইনস্টাগ্রামে ইঙ্গিতবাহী পোস্ট, তবে কি বিচ্ছেদের পথে চাহাল-ধনশ্রী?

Published by: Anwesha Adhikary |    Posted: August 18, 2022 5:47 pm|    Updated: August 18, 2022 7:00 pm

Yuzevendra Chahal and Dhanasree Verma might break up | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেটের পাওয়ার কাপলের মধ্যে অন্যতম তাঁদের জুটি। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি দেখেই আন্দাজ করা যায়, একে অপরের সঙ্গে কতটা জড়িয়ে রয়েছেন তাঁরা। স্বামী-স্ত্রীর খুনসুটি দেখতে বরাবরই পছন্দ করেন নেটিজেনরা। কিন্তু বিয়ের মাত্র দেড় বছর কাটতেই চিড় ধরল তাঁদের দাম্পত্যে? ইনস্টাগ্রামে দু’জনের কার্যকলাপ দেখে এমনই প্রশ্ন জাগছে নেটিজেনদের মনে।

ঘটনার কেন্দ্রে রয়েছেন ভারতীয় লেগস্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzevendra Chahal) এবং নৃত্যশিল্পী ধনশ্রী ভার্মা (Dhanasree Verma)। ২০২০ সালে চার হাত এক হয় তাঁদের। তারপর থেকে বরাবরই চাহালের সঙ্গে দেখা যায় ধনশ্রীকে। ম্যাচের সময়ে গ্যালারিতে দাঁড়িয়ে উৎসাহ দেওয়া থেকে শুরু করে ম্যাচের পরে মজার কথোপকথন, সবকিছুতেই চাহালের সঙ্গে জড়িয়ে ছিলেন ধনশ্রী। অনেকেই তাঁদের ‘পারফেক্ট কাপল’ বলে মনে করেন।

[আরও পড়ুন: ‘একটু নার্ভাস হয়ে আছে গোটা দল’, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মন্তব্য পন্থের]

কিন্তু হঠাৎই ছন্দপতন। কিছুদিন আগেই দেখা যায়, ইনস্টাগ্রামে নিজের নাম থেকে চাহাল পদবিটি সরিয়ে দিয়েছেন ধনশ্রী। কাছাকাছি সময়েই ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেন লেগস্পিনার। সেখানে লেখা রয়েছে, ‘নিউ লাইফ লোডিং’ অর্থাৎ নতুন জীবন শুরু করছি। তারপরেই ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়, তাহলে কি বিচ্ছেদের (Yuzevendra Chahal Break Up) পথে হাঁটছেন যুজবেন্দ্র চাহাল? সেই সঙ্গে বেশ কিছু মহল থেকে শোনা যাচ্ছে, পাঞ্জাব আদালতে ডিভোর্সের মামলা দায়ের করেছেন তাঁরা। জল্পনা আরও উসকে দিয়ে ফের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ধনশ্রী। নিজের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘একজন রাজকুমারী নিজের যন্ত্রণাকেও শক্তিতে পালটে ফেলতে পারে।’

ইনস্টাগ্রামের ট্রেন্ড অনুযায়ী, যদি কেউ নামের পাশ থেকে পদবি সরিয়ে দেন, তার অর্থ বিচ্ছেদ হয়ে গিয়েছে দু’জনের মধ্যে। সেই কারণেই ভক্তদের অধিকাংশ মনে করছেন, চাহাল দম্পতির সম্পর্কের অবনতি ঘটেছে। তবে অনেকেই আশা রাখছেন, সমস্ত কিছুই ঠিকঠাক হয়ে যাবে। জল্পনার মাঝেই ফের ইনস্টা স্টোরি আপলোড করেছেন চাহাল। সেখানে লিখেছেন, “আমাদের সম্পর্ক নিয়ে কোনও রকম গুজবে কান দেবেন না।”

আপাতত এশিয়া কাপ খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন চাহাল। গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছিলেন তিনি। তারপরেই আইপিএলে ভাল বোলিং করে ফের জাতীয় দলে ফিরে আসেন তিনি। অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন, সেই লক্ষ্যেই প্রস্তুতি নিচ্ছেন লেগস্পিনার।

[আরও পড়ুন: নয়া ফিউচার ট্যুর প্রোগ্রাম ঘোষণা করল আইসিসি, ২০টি টেস্ট খেলবে টিম ইন্ডিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে