BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘একটু নার্ভাস হয়ে আছে গোটা দল’, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মন্তব্য পন্থের

Published by: Anwesha Adhikary |    Posted: August 18, 2022 1:54 pm|    Updated: August 18, 2022 2:08 pm

Team is a bit nervous ahead of T-20 World Cup, says Rishabh Pant | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের অক্টোবরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup) খেলতে নামছে ভারত। ২০০৭ সালের উদ্বোধনী বিশ্বকাপ জিতলেও পরবর্তীকালে এই টুর্নামেন্ট থেকে খালি হাতেই ফিরতে হয়েছে ভারতীয় দলকে। ২০১৩ সালের পর আর কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টে ট্রফি জেতেনি ভারত। সবমিলিয়ে এই বিশ্বকাপে নামার আগে বেশ টেনশনে রয়েছে দল, এমনটাই জানাচ্ছেন উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)।

অস্ট্রেলিয়াতে বিশ্বকাপ খেলার প্রস্তুতি নিচ্ছে ভারতীয় দল। সেই কারণেই এশিয়া কাপের (Asia Cup) পর অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলবে মেন ইন ব্লু। তার আগেই দলের মানসিকতা নিয়ে মুখ খুললেন পন্থ। তিনি বলেছেন, “সামনেই বিশ্বকাপ আসছে। সেই কারণেই গোটা দল একটু নার্ভাস হয়ে রয়েছে। তবে প্রত্যকেই এই টুর্নামেন্টে একশো শতাংশ দেওয়ার জন্য তৈরি রয়েছে। আপাতত ভাল ভাবে প্রস্তুতি নেওয়া ছাড়া কিছু করার নেই আমাদের।” প্রসঙ্গত, ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে শোচনীয়ভাবে বিদায় নিয়েছিল ভারত।

[আরও পড়ুন: আজ জিম্বাবোয়ের বিরুদ্ধে নামছে ভারত, আকর্ষণের কেন্দ্রে রাহুল]

২০১৩ সালের পর থেকে ভারতীয় দল কোনও টুর্নামেন্ট জেতেনি। সেই প্রসঙ্গে পন্থ বলেছেন, ট্রফির খরা কাটাতে সচেষ্ট দল। অস্ট্রেলিয়ার মাটিতে বিশ্বকাপ খেললেও যথেষ্ট সমর্থন পেতে পারে রোহিত ব্রিগেড। পন্থ বলেছেন, “গোটা ভারতীয় দলই চায়, অস্ট্রেলিয়াতেও যেন প্রচুর মানুষ আমাদের সমর্থন করেন। তাঁদের সমর্থনের ফলে আমাদের মনোবল আরও বেড়ে যাবে।” বিশ্বকাপে প্রথম ম্যাচেই ভারতের প্রতিপক্ষ পাকিস্তান। সেখানেও প্রচুর সমর্থন পাবেন তাঁরা, আশাবাদী ঋষভ।

বৃহস্পতিবার জিম্বাবোয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলতে নামছে ভারত। চোট এবং করোনার সমস্যা কাটিয়ে সেখানেই কামব্যাক করছেন কে এল রাহুল ((KL Rahul)। বিশ্বকাপের আগে ফর্মে ফিরবেন তারকা ওপেনার, এমনটাই আশা করছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসাবেই এশিয়া কাপে খেলবে ভারত। বিরাট কোহলির দিকেও নজর থাকবে ক্রীড়ামহলের।

[আরও পড়ুন: ফিফার সঙ্গে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের আলোচনা, বদল আসতে চলেছে সিওএ-র নির্বাচনী খসড়ায়]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে