BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নয়া হোটেলের মালিক হলেন সিআর সেভেন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 23, 2016 5:40 pm|    Updated: July 23, 2016 5:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিআর সেভেন ব্র্যান্ডের জুতো, অন্তর্বাস ইতিমধ্যেই সুপারহিট। এবার আস্ত একটি হোটেলের মালিক হয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

পর্তুগালের ফুনচালে একটি সুদৃশ্য হোটেল কিনেছেন তিনি। নাম? অনায়াসেই আন্দাজ করা যায়। “সিআর সেভেন।” তাও এক্কেবারে সমুদ্রসৈকতে। শুক্রবারই হোটেলের উদ্বোধন করলেন তিনি। শনিবার নিজের হোটেলে ঘুরতে এসেছিলেন রোনাল্ডো। হোটেলটির একতলায় রয়েছে জাদুঘর। জাদুঘরটি ঘুরে দেখেন তিনি। নয়া হোটেলের মালিক বলেন, “ভেবে অবাক লাগছে। আসলে কোনওদিন ভাবিনি ৩১ বছর বয়সেই হোটেলের মালিক হয়ে যাব।” চলতি মাসের এক তারিখ থেকেই সাধারণের জন্য হোটেলটি খুলে দেওয়া হয়েছে।

pestana-cr7-funchal-exterior-01-636041920916445021

চলতি বছর শেষের দিকে লিসবনে আরও একটি “সিআর সেভেন” হোটেল খুলবে। পরের বছর এর আরও দু’টি ফ্র্যাঞ্চাইজি তৈরি হওয়ার কথা মাদ্রিদ ও নিউইয়র্কে। প্রথমবার দলকে ইউরো কাপ চ্যাম্পিয়ন করে নজির গড়েছেন রিয়াল স্ট্রাইকার। চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে এবার মাঠের বাইরেও ডজ করে এগিয়ে গেলেন তিনি। দেশের হয়ে ইতিহাস তৈরি করেছেন। তাঁর এই কৃতিত্বকে সম্মান জানাতে ফুনচালের স্থানীয় বিমানবন্দের নাম রোনাল্ডোর নামে রাখা হচ্ছে। ইতিমধ্যেই এ কথা সরকারিভাবে জানিয়ে দিয়েছেন মাদেইরা অঞ্চলের প্রেসিডেন্ট মিগুয়েল।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement