৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্লাবে আসছেন রোনাল্ডো, তাই ৭ নম্বর জার্সি ছাড়তে আপত্তি নেই কুয়াদ্রাদোর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 13, 2018 4:39 pm|    Updated: July 13, 2018 4:39 pm

Cuadrado offers No. 7 jersey to Cristiano Ronaldo

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা পৃথিবী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে চেনে সিআর সেভেন বলে। তাঁর জার্সি নম্বর ৭ বলে। বহু জল্পনার পর রোনাল্ডো সত্যিই রিয়াল মাদ্রিদ ছেড়ে নাম লিখিয়েছেন জুভেন্তাসে। তবে নতুন দলেও তিনি যে ৭ নম্বর জার্সি পরেই নামবেন, সেটা এখন পরিষ্কার হয়ে গেল। এমনিতে জুভেন্তাসের হয়ে এতদিন ৭ নম্বর জার্সি গায়ে দিয়ে খেলেছেন কলম্বিয়ার তারকা মিডফিল্ডার হুয়ান কুয়াদ্রাদো। কিন্তু এবার তিনি এই জার্সি রোনাল্ডোকেই দিতে চান। যেহেতু সিআর সেভেন বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা। তাঁর জিনিসটা তাঁকেই দিতে হবে।

[রোনাল্ডোর জুভেন্তাসে যোগ নিয়ে অসন্তোষ, ধর্মঘটের পথে ফিয়াট কর্মীরা]

রোনাল্ডো রিয়ালের হয়ে ন’বছর খেলেছেন। তাতে চারটি চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জিতেছেন। লা লিগার কয়েকটি খেতাবও রয়েছে তাঁর পকেটে। মাদ্রিদ থেকে তুরিনে চলে আসা নিয়ে বহু জল্পনা শোনা গেলেও শেষ পর্যন্ত সেই জল্পনাই সত্যি হয়েছে। এবার তাঁকে দেখা যাবে জুভেন্তাসের সাদা-কালো জার্সিতে। কিন্তু সমস্যাটা ছিল অন্য জায়গায়। ওখানে এতদিন ৭ নম্বর জার্সি পরে খেলে এসেছেন কুয়াদ্রাদো। তাহলে কী হবে। ক্লাব কর্তৃপক্ষের মাথাব্যথা হওয়ার আগেই এগিয়ে এসেছেন কুয়াদ্রাদো স্বয়ং। কলম্বিয়ার রাজধানী বোগোটায় সাংবাদিকদের তিনি বলেছেন, “আমরা সবাই জানি যে রোনাল্ডোর জার্সি নম্বর ৭। তাই এটা ছেড়ে দিতে আমার কোনও সমস্যা নেই। আমার কাছে সব থেকে বড় ব্যাপার হল ট্রেনিং করে যাওয়া। আর কোচ বললে সোজা মাঠে নেমে পড়া। এর আগে কুয়াদ্রাদো সিআর সেভেনকে স্বাগত মেসেজও পাঠিয়েছেন। সেখানে তিনি তাঁকেও বলেছেন যে, ৭ নম্বর জার্সি ছেড়ে দিচ্ছেন।

[ফাইনালে অন্য ক্রোয়েশিয়াকে দেখবেন, প্রত্যয়ী কোচ দালিচ]

তবে কুয়াদ্রাদো অবশ্য রোনাল্ডোর জার্সির নম্বরের থেকেও বেশি আগ্রহী তাঁর পাশে খেলতে। “রোনাল্ডো জুভেন্তাসকে অনেক সাফল্য এনে দেবে। জয়ের খিদে নিয়ে ও জুভেন্তাসে এসেছে”, বক্তব্য তাঁর। এছাড়াও কুয়াদ্রাদোর আরও বক্তব্য হল, রোনাল্ডো বিশ্বের অন্যতম সেরা তারকা। তিনি যা করেছেন এবং তাঁর যা অভিজ্ঞতা তাতে দলকে তিনি অনেক সাফল্য এনে দিতে পারবেন। জুভেন্তাস সমর্থকদেরও তাই ধারণা। রোনাল্ডো তাদের ক্লাবে আসছেন শুনেই রীতিমতো উৎসব শুরু হয়ে গিয়েছে সমর্থকদের মধ্যে। এমনিতে জুভেন্তাস গতবারের চ্যাম্পিয়ন। কিন্তু ইতালির এই শীর্ষ ক্লাবটি শুধু ‘সিরি এ’ অর্থাৎ ইতালির লিগের সাফল্যেই আটকে থাকতে চায় না। তাদের নজর ইউরোপের ক্লাব ফুটবলের দিকে। জিততে চায় চ্যাম্পিয়ন্স লিগ। সেই কারণেই তারা ঘরে তুলল সিআর সেভেনকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে